পুলিশের ধাওয়া খেয়ে দিঘিতে স্কুলছাত্রের ঝাঁপ

Share the post

নাটোর শহরের চৌকিরপাড় এলাকার জয়কালী দিঘি থেকে এক স্কুলছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।রোববার (২৫ জুন) সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (২৪ জুন) রাত ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি বড়হরিশপুর এলাকার খোকন আলীর ছেলে শিহাব হোসেন (১৭)। তিনি শের-ই-বাংলা উচ্চবিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৩ জুন) রাতে শিহাব ও তার কয়েকজন বন্ধু জয়কালী দিঘির পাড়ে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় পুলিশের টহল গাড়ি দেখে সবাই দৌড় দেয়। পরে সবাই দৌড়ে পালিয়ে গেলেও শিহাব দিশাহীন হয়ে দিঘিতে ঝাঁপ দেয়। এ সময় পুলিশ চলে যাওয়ার পর শিহাবের বন্ধুরা ফিরে এসে তার খোঁজ করতে থাকে। অনেক খোঁজ করেও শিহাবের কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে তারা ভেবে নিয়েছে শিহাব পানি থেকে উঠে হয়তো বাড়িতে চলে গেছে। কিন্তু শনিবার (২৪ জুন) সকালেও খোঁজ করে কোথাও শিহাবের সন্ধান পায়নি। পরে শনিবার রাত ১২টায় চৌকিরপাড় এলাকায় জয়কালী দিঘির পাশ থেকে পচা গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এ সময় পুলিশ এসে শিহাবের মরদেহ উদ্ধার করেন।

পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, শনিবার রাতে খবর পেয়ে দিঘিতে শিহাবের মরদেহ উদ্ধার করা হয়েছে। কীভাবে শিহাবের মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

ফরিদপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে সন্দেহভাজন হিসেবে সঞ্জিত বিশ্বাস নামে এক ভারতীয় নাগরিককে গ্রেপ্তার

Share the post

Share the postসাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি) : ফরিদপুরের ভাঙ্গা বাজারের হরি মন্দির ও কালি মন্দিরে নির্মিতব্য প্রতিমা ভাংচুরের অভিযোগে সন্দেহভাজন হিসেবে সঞ্জিত বিশ্বাস (৪৫) নামে এক ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করেছে পুলিশ।  সোমবার বিকেলে ফরিদপুর জেলা পুলিশের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই ভারতীয় নাগরিককে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। গ্রেপ্তার হওয়া সঞ্জিত বিশ্বাস ভারতের […]

ঝালকাঠিতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

Share the post

Share the postমো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে গরু চোর সন্দেহে গণপিটুনিতে রাজ্জাক খান (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোরে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কুমারখালীর পশ্চিম চর এলাকায় এ ঘটনা ঘটেছে। রাজ্জাক খান নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর গ্রামের শাহজাহান খানের ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, ভোররাত ৪টার দিকে ট্রলার নিয়ে উপজেলার […]