ডুমুরিয়ার রঘুনাথপুরে ২/৩ নং ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন সুসম্পন্ন

Share the post

জাহাঙ্গীর আলম (মুকুল) ।। খুলনা জেলা প্রতিনিধি ডুমুরিয়াঃ     ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সকালে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহনাজ বেগম ও সহকারী কমিশনার (ভূমি) সঞ্জীব দাশ ভোট কেন্দ্র ২টি পরিদর্শন করে বলেন; অত্যন্ত উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। নির্বাচনে প্রিজাইডিং অফিসেরর দায়িত্ব পালন করেন, ইউআরসি কর্মকর্তা মনির হোসেন এবং উপজেলা বন কর্মকর্তা মো: ফোরকানুল আলম এবং আইনশৃঙ্খলার দায়িত্ব পালন করেন, ইন্সপেক্টর ইমদাদ হোসেন, এস আই আমিনুল ইসলাম ও এ এস আই নজরুল ইসলাম। ২ ও ৩ নং ওয়ার্ডে মোট ৬ জন প্রার্থী তুমুল প্রতিদ্বন্দ্বিতা মূলক নির্বাচনে অংশগ্রহণ করে।

নির্বাচনে ২নং ওয়ার্ডে অমিতেষ বালা (মিলন) ও ৩নং ওয়ার্ডে তুষার মল্লিক বিজয়ী হয়। ২নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৩০০ এর মধ্যে কাউন্ট হয় ১৯৬৬ ভোট এবং বাতিল হয় ১৮ ভোট। অমিতেষ বালা ফুট বল প্রতীকে ৮৮১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরগ প্রতীকে মধুসূদন বিশ্বাস পেয়েছেন ৭৭৩ ভোট। ৩নং ওয়ার্ডে ১৭৫৭ ভোটের মধ্যে ১৪৮৩ ভোট কাস্ট হয়। তুষার মল্লিক ফুট বল প্রতিকে ৫৪০ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরগ প্রতীকে উত্তম কুমার হালদার ৫২৭ ভোট পান। ২নং ওয়ার্ড সদস্য শৈলেন্দ্র নাথ বালা এবং ২ নং ওয়ার্ড সদস্য অসীম সাহার মৃত্যু জনিত কারনে সদস্যপদ শুন্য হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের চাপায় যুবক নিহত

Share the post

Share the postএ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে মালবাহী ট্রাকের ধাক্কায় অন্য ট্রাকের সহযোগী নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর)দুপুরে উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তানজু শেখ (১৮) গোপালগঞ্জ সদরের খেলনা এলাকার ট্রাক চালক ইকবাল শেখের ছেলে। ফকিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার মোল্লা মনিরুজ্জামান জানান, ট্রাক চালক ইকবাল শেখ বাগেরহাটের […]

বাগেরহাটে পিকআপ-ইজিবাইকের সংঘর্ষে নারী সহ নিহত- ৪

Share the post

Share the postএ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ইজিবাইকের চার যাত্রী নিহত হয়েছে। এসময় আরো ৩ যাত্রী আহত হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ফকিরহাটের কাটাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার নোমান শেখের স্ত্রী স্কুল শিক্ষিকা নিপা বেগম (২৮), রামপাল উপজেলার নবাবপুর এলাকার […]