কালিয়াকৈরে ট্রেন বাস সংঘর্ষে নিহত ২

Share the post

 আব্দুল আহাদ ,  গাজীপুর প্রতিনিধিঃ    গাজীপুরের কালিয়াকৈরে ট্রেন ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন এবং ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। শনিবার (৭নভেম্বর) ভোরে কালিয়াকৈর উপজেলার সোনাখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাসুদ(২৮)নেত্রকোনা জেলার মুন্সীপুর গ্রামের সামছুল হকের ছেলে।এ ঘটনায় তাৎক্ষণিকভাবে নিহত নারীর পরিচয় জানা যায়নি। আহতরা হলেন গোপালগঞ্জ জেলার কাজুলিয়া গ্রামের আকতার সরকারের ছেলে কামরুল সরকার, নেত্রকোনা জেলার কমলা কান্দা গ্রামের মোস্তফা আলীর ছেলে মানিক মিয়া, একই জেলার নিজামপুর গ্রামের শাহ নেওয়াজের ছেলে হারুন।

ট্রেনের যাত্রী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নীল সাগর এক্সপ্রেস ট্রেনটি রাত ৮টায় চিলহাটি স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। অপর দিকে এন, কে সিয়াম পরিবহন বাসটি নেত্রকোনা থেকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বেগুনবাড়ি এলাকায় ইটখোলার শ্রমিক নামিয়ে দিয়ে নেত্রকোনা ফেরার পথে উপজেলার সোনাখালী এলাকায় রেল সিগন্যাল পার হওয়ার সময় রেলগেট সিগন্যালের খুটি নামানো না থাকায় ট্রেন ও যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

ট্রেনটি বাসটিকে সোনাখালী থেকে ভোঙ্গাবাড়ি ১কি:মি পর্যন্ত ধাক্কাতে ধাক্কাতে নিয়ে এসে এক সময় থেমে যায়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রেনটি রেললাইনে স্বাভাবিক অবস্থায় থাকে। এক নারী ঘটনাস্থলেই মারা যায়। অপর ৪জনকে এলাকাবাসী আহত অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে।

পরে হাসপাতালে সামছুল হকের ছেলে মাসুদ মারা যায়। বাকী তিন জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সোনাখালি রেলগেটটির লাইনম্যান ঘুমিয়ে থাকার কারনে এলাবাসীর দাবী এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

এর পূর্বেও লাইনম্যানের অসতর্কতার কারনে আরো অনেক দূঘর্টনা ঘটেছে। কালিয়াকৈর ফায়ার সার্ভিস কর্মকর্তা কবিরুল আলম জানান,দূঘর্টনা কবলিত বাসটি রেল লাইনের মাঝখানে থাকায় উদ্ধারকারী টিম বাসটিকে দ্বি-খন্ডিত করে প্রায় ৫ঘন্টা পর রেল চলাচল স্বাভাবিক করে। এই ঘটনায় এক নারী ও এক পুরুষ নিহত এবং তিন জন আহত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মুন্সীগঞ্জে ছাত্র আন্দোলনে নিহত ঘটনায় আসামি করে নতুন মামলা

Share the post

Share the postমোঃখায়রুল ইসলাম হৃদয়, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ শহরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সজল হত্যার ঘটনায় মুন্সীগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ফয়সাল বিপ্লবকে প্রধান আসামী করে নতুন মামলা দায়ের করা হয়েছে। উত্তর ইসলাম নিহত সজল মামলার বাদী হয়ে সেলিম মাহমুদ হত্যার ঘটনায় অভিযোগ দাখিল করেন অন্য একটি সূত্রমতে মামলার উল্লেখ্য আসামিরা হলেন, মুন্সীগঞ্জ -৩ […]

চরভদ্রাসন উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক হলেন দ্বিতীয়বারের মতো মো. মনিরুজ্জামান

Share the post

Share the post ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হয়েছেন মো. মনিরুজ্জামান। প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ এর বাছাই প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে  দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হওয়ায় তিনি সহকর্মী ও উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের দায়িত্বশীলদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।সেই সাথে উপজেলার শ্রেষ্ঠ  সহকারী শিক্ষক ২য় বারের মত  নির্বাচিত করায় জাতীয় […]