২৮নং ওয়ার্ডে ইফতার বিতরণ করেন চট্রগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু

Share the post

চট্রগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু প্রধান অতিথির বক্তব্যে বলেন, আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন। আওয়ামীলীগ সব সময় চিন্তা করে কীভাবে মানুষের পাশে দাঁড়াবে, মানুষকে সহযোগিতা করবে। আওয়ামী লীগ তার পদাঙ্ক অনুসরণ করেই কাজ করে যাচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার ১ম ধাপে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ পরিবারকে যাচাই-বাছাই করে প্রায় ৩৫ লাখ পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এবার করোনার ২য় ধাপে ক্ষতিগ্রস্ত দিনমজুর, কৃষক, শ্রমিক, গৃহকর্মী, মোটর শ্রমিকসহ অন্যান্য পেশায় নিয়োজিতদের জনপ্রতি ২৫০০ টাকা করে প্রদান করা হবে। আমরা করোনাভাইরাস সমস্যা দূর না হওয়া পর্যন্ত কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তার এই কার্যক্রম চালমান থাকবে।

পবিত্র মাহে রমজান করোনা মহাসংকটে ছাত্র-যুব ঐক্য পরিষদ ২৮নং পাঠানটুলী ওয়ার্ড, চট্রগ্রাম মহানগর এর উদ্যেগে যুবলীগ নেতা আবু শাহাদাত চৌধুরী শিপনের ব্যবস্হাপনায় পাঠানটুলী ওয়ার্ডে দারুল হাকিম মাদ্রাসা ও হেফয্খানায় এতিম ও রোজাদারদের মাঝে মহিউদ্দিন বাচ্চু ইফতার বিতরণ করেন।

এসময় আরো উপস্হিত ছিলেন ২৮নং পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর, মহানগর আওয়ামীলীগের সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জনাব আলহাজ্ব নজরুল ইসলাম বাহাদুর, মহানগর যুবলীগের সদস্য শাহেদুল ইসলাম শাহেদ, ডবলমুরিং ছাত্রলীগের সাবেক সভাপতি ও তরুন আওয়ামীলীগ নেতা মোস্তাফা কামাল টিপু, সনত বড়ুয়া বিশু, মহানগর যুবলীগ নেতা আরিফুল ইসলাম মাসুম, এডভোকেট সৈয়দ রবি, মোঃ সাজ্জাদ আলী, মোঃ রুবেল ওয়ার্ড যুবলীগ নেতা শাহেদুল আলম সাহেব, মোহাম্মদ নুরুন্নবী, এডভোকেট ইয়াসিন, আরাফাত, সাইফুল আলম, আবু সুলতান উজ জামান, মাসুদ রানা বিপ্লব, শেহজান মাহমুদ সেতু, শাহাদাত হোসেন সাজু, প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]