সোনাইমুড়িতে শর্ট সার্কিটের আগুল পুড়ল ৭ ঘর

Share the post
নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সোনাইমুড়ীতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ৭টি বসত ঘর পুড়ে গেছে। ফায়ার সার্ভিস বলছে, শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।
গতকাল বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ৮নং সোনাপুর ইউনিয়নের ধন্যপুর এ ঘটনা ঘটে। খবর পেয়ে সোনাইমুড়ী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয় এলাকাবাসী প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় সূত্রে জানা যায়,বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ করে উপজেলার ধন্যপুর গ্রামের মুন্সি বাড়িতে আগুন লেগে যায়। দ্রুত আগুন চারপাশে ছড়িয়ে পড়লে পুড়ে যায় ৭টি বসত ঘর। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
সোনাইমুড়ী ফায়ার সার্ভিস স্টেশনের ফাইটার ম্যান আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। এ অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় জানা যায়। তবে ভুক্তভোগী পরিবার গুলোর দাবি করে,এ অগ্নিকান্ডে তাদের ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।তারা নতুন করে স্বপ্ন বুনতে প্রশানের সহায়তা কামনা করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated