সুশান্তর মৃত্যু, চার্জশিটে প্রেমিকা রিয়াসহ ৩৩ জনের নাম

Share the post

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুসংক্রান্ত মাদক মামলায় অভিযোগপত্র জমা পড়েছে। এতে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ ৩৩ জনের নাম রয়েছে। মাদক আইনবিষয়ক আদালতে শুক্রবার (০৫ মার্চ) চার্জশিট জমা দেয় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

জিনিউজের এ খবরে জানা যায়, চার্জশিটে ২০০ সাক্ষীর বয়ান লেখা হয়েছে। চার্জশিট দাখিল করেছেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) প্রধান সমীর ওয়াংখেরে। ১২ হাজারের বেশি পৃষ্ঠার চার্জশিটে রিয়ার নাম থাকায় অনেকেই আলোচনা-সমালোচনা করছেন।

২০২০ সালের ১৪ জুন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।  এ ঘটনায় দেশব্যাপী তোলপাড় শুরু হয়। মাদক ব্যবহারের অভিযোগ ওঠে বলিউড তারকাদের বিরুদ্ধে।

প্রাথমিকভাবে মুম্বাই পুলিশ সে বিষয়ে তদন্ত শুরু করলেও পরে তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে সুশান্তের মৃত্যু সংক্রান্ত অনুসন্ধানের দায়ভার তুলে দেওয়া হয়। সেগুলো একটি নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। গত অগাস্ট মাস থেকে মাদকসংক্রান্ত মামলা শুরু করে এনসিবি। একাধিক বলিউই তারকা এনসিবির নজরে চলে আসেন। দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রকুল প্রীত সিংহ, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপালেরও বক্তব্য নেয় তদন্তকারী সংস্থা। এর সাত মাস পর চার্জশিট দাখিল হলো।

সংবাদমাধ্যমগুলো বলছে, চার্জশিটে রিয়াসহ ৩৩ জনের নাম রয়েছে। একাধিক মাদক পাচারকারী ও ব্যবহারকারীর নাম তালিকাভুক্ত করা হয়েছে।

এ ঘটনায় এক মাসের বেশি কারাবন্দি ছিলেন সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এনসিবি জানিয়েছে, অল্প পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছিল তার বাড়ি থেকে। শুধু রিয়া নন, তার ভাই শৌভিক চক্রবর্তীও তিন মাস এনসিবির হেফাজতে ছিলেন। অভিযোগ ছিল, তিনি সুশান্তকে মাদক পাচার করতেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

দেশবাসীকে দুই বছরের আয়ের হিসাব দিলেন জেলেনস্কি

Share the post

Share the post দুর্নীতির কারণে প্রায়ই সরকারি কর্মকর্তাদের বরখাস্ত করতে দেখা যায় ইউক্রেনে। এ ছাড়া জনপ্রতিনিধিরাও হন বরখাস্ত। এসব কারণে বারবার দুর্নীতির বিরুদ্ধে আওয়াজ তোলেন দেশটির প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। এবার স্বচ্ছ তদন্তে জোর দিয়ে নিজের আয়ের হিসাব দিলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, জেলেনস্কির দুই বছরের আয়ের তথ্য রোববার ইউক্রেনের প্রেসিডেন্সিয়াল ওয়েবসাইট থেকে প্রকাশ […]

ইসরাইলের মাথা-ব্যথা এখন আল জাজিরা

Share the post

Share the postফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্রগোষ্ঠী হামাসকে সহযোগিতার অভিযোগে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা নিউজের স্থানীয় ব্যুরো কার্যালয় বন্ধ করে দেওয়ার দাবি জানিয়েছেন ইসরায়েলের তথ্যমন্ত্রী শালোমা কারহি। হামাসের মুখপাত্রের বার্তা প্রচার করে আলজাজিরা , যা নিয়েও ক্ষোভ প্রকাশ করে ইসরাইলের এই মন্ত্রী বলেন আমি আজই এটির শেষ দেখব । রোববার ইসরায়েলের বেতার সংবাদমাধ্যম আর্মি রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে […]