সীতাকুণ্ডের জনপ্রিয় কাউন্সিলর শামীমকে চির বিদায় জানাল সীতাকুণ্ডবাসী

Share the post
সীতাকুণ্ড পৌর সভার তিন তিন বার নির্বাচিত কাউন্সিলর জনপ্রিয় নেতা জুলফিকার আলী শামীম অসুস্থ হয়ে চির বিদায় নিয়ে চলে গেলেন। আজ সীতাকুণ্ডে হামিদ উল্লাহাট উচ্চ বিদ্যালয়ে কাউন্সিলর শামীমের নামাজে জানাজা সম্পন্নের মধ্য দিয়ে শেষ বিদায় জানানো হয়েছে।
জানাযা নামাজে সীতাকুণ্ড সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপি, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মো শাহাদাত হোসেন, সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ, সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম ও পৌরসভার কাউন্সির, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, জাতীয় পার্টির সীতাকুণ্ড উপজেলা সভাপতি দিদারুর ইসলাম, সীতাকুণ্ড বিএনপি যুগ্ম আহবায়ক জহুরুর আলম জহুর, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দীনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, আপামর জনতা উপস্থিত ছিলেন।
জুলফিকার আলি মাসুদ শামিমের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড সাংসদ আলহাজ্ব দিদারুল আলম। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং মরহুমের শোকার্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।।
সীতাকুণ্ড পৌরসভার শিবপুর ০৯ নং ওয়ার্ড থেকে বার বার নির্বাচিত কাউন্সিলর সাবেক প্যানেল মেয়র ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রিড়া সম্পাদকের দায়িত্ব পালন করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়ে ও আত্নীয় স্বজন, অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
শনিবার রাত ৮টার দিকে নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘদিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]