সাগরে ডুবলো মিয়ানমার থেকে আসা আদা-জিরাবাহী জাহাজ

Share the post

মিয়ানমার থেকে টেকনাফ স্থলবন্দরে আসার পথে আবারও পণ্যবাহী একটি কার্গো জাহাজ বঙ্গোপসাগরে ডুবে গেছে। এতে ব্যবসায়ীর কোটি টাকা লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। শনিবার (২ অক্টোবর) সকালে সেন্টমার্টিনের নাইক্ষ্যংদিয়া এলাকায় জাহাজটি ডুবে যায়।

বন্দর ব্যবসায়ীরা জানান, মিয়ানমার থেকে আসার পথে সেন্টমার্টিন মাঝ সাগরে পণ্যবাহী একটি কার্গো জাহাজ ডুবে যায়। সেখানে তিন হাজার ৬৭৫ বস্তা আদা, ২২০ বস্তা জিরাসহ সুপারিও ছিল। এগুলো টেকনাফ স্থল শুল্ক স্টেশনের সিঅ্যান্ডএফ এজেন্ট মেসার্স জিন্নাহ অ্যান্ড ব্রাদার্স মালিকানাধীন ব্যবসায়ী শওকত আলী চৌধুরীর কাছে আসছিল বলে জানা গেছে।

এদিকে, গত ১৬ সেপ্টেম্বর সেন্টমার্টিনের নাইক্ষ্যংদিয়া এলাকায় মিয়ানমার থেকে আসা আরেকটি মালবাহী জাহাজ সাগরে ডুবে যায়। এতে ব্যবসায়ীদের কোটি কোটি টাকা লোকসান গুনতে হয়েছে। ওই জাহাজে কফি, আচার, কাপড় ও কসমেটিকসসহ বিভিন্ন পণ্য ছিল। এগুলো টেকনাফ স্থলবন্দর ব্যবসায়ী ফারুক, সাদ্দাম, শামসু, সেলিম ও মাসুমের ছিল বলে জানা গেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]