সাঁতার শিখতে গিয়ে চাচাতো ভাই-বোনের মৃত্যু

Share the post

ভোলার মনপুরায় পুকুরে সাঁতার শিখতে গিয়ে দুই চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে ওই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার হাজির হাট ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মো. রফিজল ইসলামের মেয়ে লিয়া (১০) ও একই এলাকার মো. মন্তাজ উদ্দিনের ছেলে মো. আদর (৬)। তারা দুইজন চাচাতো ভাই-বোন।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সকালের খাবার খেয়ে লিয়া ও আদর সাঁতার শিখতে ঘরের পাশের একটি পুকুরের যায়। এসময় তাদের মা ঘরের কাজে ব্যস্ত ছিলেন। পরে ঘরের কাজ শেষ করে শিশুদের খোঁজে পুকুরে গেলে তিনি তাদের দেখতে না পেয়ে স্থানীয়দের সহযোগিতা নেয়। এরপর পুকুর থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার হয়।

মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নাইম হাসনাত জানান, হাসপাতালে আসার আগেই শিশুদের মৃত্যু হয়েছে। সম্ভবত শিশুদের পানিতেই মৃত্যু হয়েছে।

‌মরপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদ আহমেদ বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর শুনেছি। তবে এ ব্যাপারে পরিবারের কোনো অভিযোগ নেই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]