সন্দ্বীপ থানার অভিযান – মাদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Share the post

মোঃ ফায়েল খান,সন্দ্বীপ প্রতিনিধি : গতকাল সকাল ১০ টার সময় সন্দ্বীপ মগধরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পেলিশ্যার বাজার এলাকা থেকে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতদের একজন মগধরা ৫নং ওয়ার্ডের হানিফ মাঝির নতুন বাড়ীর মৃত মুছা মিয়ার ছেলে নাম মোঃ আরিফ (৩০) অন্যজন একই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আমিন আলী মাঝির বাড়ীর আইয়ুব খানের ছেলে আবুল বশর (২৮)।

দুই মাদক কারবারীই স্থানীয় অটো রিক্সা চালক। গ্রতারকৃতরা জনসম্মুখে মাদকের কারবারকারি ঐ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কালাম মাঝির ছেলে মোঃ নয়নের নাম উল্লেখ করে। আটককৃতরা এই মাদক চক্রের সাথে স্থানীয় প্রভাবশলীরা জড়িত বলে উল্লেখ করেন।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সন্দ্বীপ থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ কিবরিয়ার নেতৃত্বে এসআই ওয়াহিদুর রহমান, মোফাজ্জল হোসেন, এএসআই মোশারফ হোসেন, এএসএফ ইকরামুজ্জামান সহ সন্দ্বীপ থানার একটি দল এই অভিযান পরিচালনা করে।

মাদকের এই রকম রমরমা ছড়াছড়ির বিষয়ে স্থানীয় সমাজকর্মী জবাব ফসিউল আলমের মতামত জানতে চাইলে তিনি বলেন। প্রভাবশালী চক্র সমাজের অর্থনৈতিকভাবে দুর্বল গোষ্ঠীকে লোভে ফেলে। এই ব্যবসায় জড়িয়ে ফায়দা লুটছে। যুব সমাজ ধ্বংসকারী মাদকের বিরুদ্ধে কঠিন আইনি পদক্ষেপ গ্রহণ জরুরী হয়ে দাঁড়িয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]