সন্দ্বীপের কৃতিসন্তান ডুবাই প্রবাসী মোহাম্মদ ওমর ফারুক এর নিজ উদ্যোগে প্রতিষ্ঠিত হচ্ছে সন্দ্বীপ বয়স্ক পুূর্ণবাসন কেন্দ্র।

Share the post

মোঃ ফায়েল খান,সন্দ্বীপ প্রতিনিধি : চট্রগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার গাছুয়া ইউনিয়নের ৪নং ওর্য়াডের হাদিয়ার গো কামাল হাজীর বাড়ির মৃত মোঃ আবুল বসারের ছেলে ডুবাই প্রবাসী সন্দ্বীপের অন্যতম মানবতার প্রেমিক মোহাম্মদ ওমর ফারুক ভাই তার নিজ উদ্যোগে সন্দ্বীপ গাছুয়া ফেরিঘাটের উত্তর পাশে ২০ কড়া জমি ক্রয় করেন ৪ লাখ ৮০ টাকা দিয়ে সন্দ্বীপের অসহায় বৃদ্ধ মা-বাবার সেবা জন্য প্রতিষ্ঠিত করতে যাচ্ছেন সন্দ্বীপ বয়স্ক পুূর্ণবাস কেন্দ্র নামে একটি মানবতার ঘর।

এমন মহৎ উদ্যোগ গ্রহন কারি ডুবাই প্রবাসী মোহাম্মদ ওমর ফারুক ভাইর কাছে জানতে চাইলে এমন মহৎ কাজ করার উৎসাহ পেলেন কি ভাবে তখন তিনি জানান।
আমি ৬ বছর বয়সে আমার বাবা কে হারিয়েছি বাবাকে নিজের সুখের গল্প শুনাতে পারি নি।
তখন কোনো বাবাকে কষ্ট করতে দেখলে আমার খুব খারাপ লাগতো তখন কিছু করার মতো সামর্থ্য ছিলো না।

ছোট বেলা স্বপ্ন দেখতাম বড় হয়ে অসহায়র মানুষের কল্যাণে কাজ করবো।
তাই সন্দ্বীপের চারদিকে খোঁজখবর নিয়ে জানতে পেরেছি অনেক বৃদ্ধ বাবা-মা আছে যাদের কোনো ছেলে মেয়ে নেই।
শুধুমাত্র যাদের কোনো ছেলে মেয়ে নেই বা যাদের ছেলে মেয়ে বাবা-মা কে রেখে চলে গেছে বা খোজঁখবর নেই মৃত্যু পর্যস্ত তাদের সেবা যত্ন করে যাবো ইনশাআল্লাহ।
আজ ৭ এপ্রিল ২০২২ ইং রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় সন্দ্বীপ বয়স্ক পুূর্ণবাসন কেন্দ্র স্থাপনের মাটি কাটার কার্যক্রম শুরু হয়েছে দোয়া ও মোনাজাতের মাধ্যমে।
আমি প্রিয় সন্দ্বীপ বাসীর কাছে দোয়া ছাচ্ছি আমি যেনো সন্দ্বীপ বয়স্ক পুূর্ণবাসন কেন্দ্র সঠিক ভাবে স্থাপনের কার্যক্রম এগিয়ে নিতে পারি সেই দোয়া কামনা করছি।

গাছুয়া ইউনিয়ন বাসী সহ সন্দ্বীপ বাসী এমন মহৎ কাজ করার জন্য ডুবাই প্রবাসী মোহাম্মদ ওমর ফারুক ভাইকে অভিনন্দন জানান সবাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated