সচিবালয়ে পদত্যাগপত্র পাঠালেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ

Share the post

সচিবালয়ে নিজ দপ্তরে পদত্যাগপত্র পাঠিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি নিজেই মেইলে এ পদত্যাগপত্র পাঠান। এরআগে সকাল সোয়া ৯ টার দিকে নিজ দপ্তরের সাথে কথা বলে পদত্যাগ পত্র তৈরি করেন।

পদত্যাগের কারণ ব্যক্তিগত উল্লেখ করেন তিনি। তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিষয়ে পরিবর্তী সিদ্ধান্ত মন্ত্রণালয় থেকে নেয়া হবে বলে জানা গেছে।এর আগে সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকের মধ্যে তাকে পদত্যাগ করার নির্দেশ দেন বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নানা ইস্যুতে মুরাদ হাসানের বিতর্কিত মন্তব্য ও অশ্লীল ফোনালাপ ফাঁস হওয়ায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলেও জানান তিনি।

বিতর্কিত মন্তব্যের জেরে আলোচনায় থাকা এ সংসদ সদস্যর বিষয়ে সোমবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের জানিয়েছিলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদের যে ফোনালাপ ফাঁস হয়েছে সেটি তার একান্তই ব্যক্তিগত বিষয়।

এসময় কাদের বলেন, তথ্য প্রতিমন্ত্রী সরকার বা দল নিয়ে কোনো মন্তব্য করেননি। তারপরও দায়িত্বশীল পদে থেকে কিভাবে তিনি ফোনে এসব কথা বললেন, বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সাথে কথা বলবেন বলেও জানিয়েছিল ওবায়দুল কাদের।মুরাদ হাসান জামালপুর ৪ আসন থেকে দুবার সংসদ সদস্য নির্বাচিত হন। প্রথমে তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান, পরে ডা. মুরাদ হাসানকে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী করা হয়।

এরআগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনি জাইমা রহমানকে নিয়ে অশালীন মন্তব্য করার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় মুরাদ হাসান। পরে ফাঁস হয় চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে অশ্লীল ফোনালাপ। নারী বিদ্বেষী মন্তব্য করায় নানা মহলের প্রতিবাদের মুখে পড়েন মুরাদ হাসান। পোড়ানো হয় তার কুশপুত্তলিকাও।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

K English Nest Canada স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

Share the post

Share the postবাচ্চাদের Native Speaker এর মতো করে ইংরেজিতে কথা বলা শেখানোর জন্যে প্রথম ২০১৮ সালে গড়ে তুলেছিলাম Kids Club. সেই সময় বাচ্চা এবং অভিভাবকদের অসীম আগ্রহ, আমাকে উৎসাহিত করেছে এই ধারাকে অব্যাহত রাখতে। ২০২২ সালে কানাডা যাওয়ার পর এবং সেখানে স্কুলে কাজ করার মাধ্যমে Native Speaker এর মতো কথা বলার গুরুত্ব আরও বুঝতে পারলাম। […]

চলছে ভোট-অনিয়মে স্থগিত গাইবান্ধা-৫ আসনে

Share the post

Share the postগাইবান্ধা-৫ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে। সকাল সাড়ে ৮টায় শুরু হয়ে ভোটগ্রহণ চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।অনিয়মের কারণে গত বছরের ১২ অক্টোবর স্থগিত হওয়ার পর দ্বিতীয়বারের মতো ভোট হচ্ছে এই আসনে। ১৪৫টি কেন্দ্র পর্যবেক্ষণে স্থাপন করা হয়েছে সিসিটিভি ক্যামেরা। এসব কেন্দ্র সিসিটিভি ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হবে কেন্দ্রীয়ভাবে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ প্রার্থী। তাদের […]