শেখ হাসিনার নির্দেশে অসহায় মানুষের ঘরে খাদ্য সামগ্রী পোঁছে দিচ্ছে সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী।

Share the post

মোস্তাফিজুর রহমান,চট্টগ্রাম : বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিলের নির্দেশনায় রাস্ট্র নায়ক শেখ হাসিনার খাদ্য সহায়তা কর্মসুচীর অংশ হিসেবে আজ বিকাল ৩টায় নগরীর ৩৭নং মুনির নগর ওয়ার্ডস্থ মুন্সিপাড়া স্কুল মাঠ প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগেপবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৪০০অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী।

যুবলীগ নেতা সালাউদ্দিন বাবরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাজিবুল ইসলাম সজীব ও আবু নাসের জুয়েলের যৌথ সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন৩৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জানে আলম,৩৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবদুল মান্নান, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোঃহোসেন,মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, মোঃফরিদ,নুরনবী পারভেজ,মারুফ আহমেদ সিদ্দিক, ইমতিয়াজ আহমেদ বাবলা, জাহিদ হোসেন খোকন, আবুল কাশেম,ফরহাদ আবদুল্লা,নির্মল চনদ্র,রেজাউল করিম মামুন,তানভীর হাসান,,ফাতেমা মিজান,জনি,মোস্তাফা মামুন,আরমান, মাহামুদুর রহমান বাপ্পি, মাকসুদুর রহমান, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম,আবিদ হাসান, সৌরেন বড়ুয়া রিও, জালাল উদ্দীন, সজীব কান্তি পাল,আলী আকবর নয়ন,নুর ইসলাম রিয়াদ, মাইনুল হাসান সোহান,মামুন হোসেন আবির, রিয়াদ হোসেন, ওমর ফারুক, কৌশিক রায়,পলাশ চক্রবত্তী,নাজমুল হক নোমান, ওমর শরীফ, ফজলে রাব্বি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এম রেজাউল করিম চৌধুরী বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। কিন্তু বিশ্বাসঘাতকরা তাঁকে নির্মমভাবে হত্যা করায় সে কাজ ব্যহত হয়। বর্তমানে তাঁর সুযোগ্যকন্যা জননেত্রী শেখ হাসিনা জাতির জনকের সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

যুবলীগ বঙ্গবন্ধুর সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর নির্দেশে দিন রাত কাজ করে যাচ্ছে।প্রধানমন্ত্রী সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ আজ সারা দেশে নিম্র আয়ের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও ঈদ উপহার পৌঁছে দিচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]