শাহরুখের বাড়িতে এনসিবির অভিযান

Share the post

ছেলের সঙ্গে জেলে দেখা করার পরই মুম্বইয়ে শাহরুখ খানের বাংলো ‘মন্নত’ এ অভিযান চালায় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থার গোয়েন্দারা।ঘটনাচক্রে বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের আর্থার রোড জেলে গিয়ে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করেন শাহরুখ। তার সঙ্গে ছিলেন আইনজীবীর দল। প্রায় মিনিট ১৫ জেলের মধ্যে ছিলেন শাহরুখ। তার পর তিনি বেরিয়ে আসেন।আর্থার রোড জেলে যে দিন ছেলের সঙ্গে দেখা করতে গেলেন শাহরুখ, সে দিনই তাঁর বাংলোতে এনসিবির গোয়েন্দাদের দলের হাজির হওয়া কি কেবলই কাকতালীয়, নাকি উদ্দেশ্যমূলক এমন প্রশ্ন উঠছে।

একই দিনে বম্বে হাই কোর্টের দৃষ্টি আকর্ষণ করেন আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে। বিচারপতি আগামী মঙ্গলবার মামলাটি শুনবেন বলে জানিয়েছেন।এনসিবি দায়ের করা মাদক মামলায় কারাগারে থাকা আরিয়ান খানের জামিন আবেদনের পরবর্তী শুনানি আগামী ২৬ অক্টোবর হবে বলে জানিয়েছেন বোম্বে হাইকোর্ট।

আরিয়ানের আইনজীবী মানেশিন্ডে শুক্র বা সোমবার শুনানির জন্য অনুরোধ করেছিলেন। তবে, এনসিবির এএসজি অনিল সিং বলেছেন, তাদের অনুলিপিটি এখনো হাইকোর্টে পাঠানো হয়নি।আদালত ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুনানির জন্য মানেশিন্ডের আবেদন প্রত্যাখ্যান করেছেন এবং আরিয়ানের জামিন আবেদনের বিষয়টি মঙ্গলবার শুনানির জন্য তালিকাভুক্ত করা হয়েছে।

আদালত জানিয়েছেন, অভিযুক্ত মুনমুন ধামেচার জামিন আবেদনের শুনানিও হবে ২৬ অক্টোবর। এনসিবি আগামী সোমবার আরিয়ানের আবেদনের জবাব দাখিল করতে পারে।আরিয়ানের জামিন প্রত্যাখ্যান করে বুধবার একটি বিশেষ এনডিপিএস আদালত বলেছেন, যেহেতু আরিয়ানের সঙ্গে থাকা আরবাজ মার্চেন্টের কাছে নিষিদ্ধ মাদক পাওয়া গেছে এবং খান বিষয়টি জানেন। তাই এটিও অপরাধ।

আরিয়ানকে তার বন্ধু মার্চেন্টের সঙ্গে গত ২ অক্টোবর মুম্বাইয়ের আন্তর্জাতিক ক্রুজ টার্মিনালে গ্রেপ্তার করা হয়েছিল। এনসিবির অভিযোগ, একটি বিলাসবহুল লাইনারে ওঠার আগে একটি রেভ পার্টি করার কথা ছিল। আরিয়ানের কাছে কোনো মাদক পাওয়া না থাকলেও মার্চেন্টের কাছ থেকে ৬ গ্রাম চরস বাজেয়াপ্ত করা হয়েছে বলে অভিযোগ।

আদালত জানান, আরিয়ানের চ্যাটে দেখা গেছে- সে ‘নিয়মিতভাবে মাদক দ্রব্যের অবৈধ কার্যকলাপে’ লিপ্ত ছিল। তবে, আরিয়ানের পক্ষের আইনজীবীদের দাবি, এই মামলায় গ্রেপ্তার হওয়া অন্যদের সঙ্গে আরিয়ানকে যুক্ত করার কিছু নেই।

এদিকে, অভিনেতা শাহরুখ খান বৃহস্পতিবার সকালে আর্থার রোড কারাগারে যান ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করতে। আরিয়ান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দায়ের করা মাদক মামলায় ৩ অক্টোবর থেকে হেফাজতে আছেন। আরিয়ানের গ্রেপ্তারের পর এই প্রথমবার শাহরুখকে জনসমক্ষে দেখা গেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]