শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে ঝালকাঠি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে পুষ্প মাল্য অর্পন

Share the post

মোঃ সাগর হাওলাদার,ঝালকাঠি প্রতিনিধি: জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ। এ বছর থেকে শেখ রাসেলের জন্মদিন জাতীয়ভাবে ‘শেখ রাসেল দিবস’ হিসেবে পালিত হচ্ছে।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন।

১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পাননি শিশু শেখ রাসেল। বঙ্গবন্ধুর সঙ্গে ঘাতকেরা নির্মমভাবে তাকেও হত্যা করেছিল। তিনি ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন।শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে ঝালকাঠি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে পুষ্প মাল্য অর্পণ করা হয়েছে। আজ সকাল ৯ টায় জেলা প্রশাসন কার্যালয়ের চত্তরে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব,খান আরিফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ নুরুল আমিন খান সুরুজ,যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কর্মকার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ্যাড গোলাম কিবরিয়া ঝন্টু,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]