শতাধিক নারী উদ্যোক্তাদের মিলনমেলায় মুখরিত কিশোরগঞ্জের নেহাল পার্ক

Share the post

আকিব হৃদয়, নিজস্ব প্রতিবেদকঃ“কিশোরগঞ্জে উদ্যোক্তাদের মিলনমেলা” অনুষ্ঠিত হয়েছে। আজ ১১ই জুন শুক্রবার শহরের নেহাল পার্কে অর্ধশতাধিক নারীদের অংশগ্রহণে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। কিশোরগঞ্জ উদ্যোক্তা অনলাইন গ্রুপের কর্নধার সুরাইয়া নাভা তরুর আয়োজনে ও নারীদের অংশগ্রহনে দিনব্যাপী নেহাল গ্রীন পার্কে অনুষ্ঠান পরিচালিত হয়। কিশোরগঞ্জের জেলা প্রশাসক শামীম আলম ভিডিও কনফারেন্স এর মাধ্যমে নারী উদ্যোক্তাদের মিলনমেলার অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানের আয়োজক সফল নারী উদ্যোক্তা সুরাইয়া নাভা তরু বলেন কিশোরগঞ্জ জেলার গৃহিণীদের স্বপ্ন দেকহাচ্ছি স্বনির্ভর হওয়ার। আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে অর্থনৈতিক কাঠামোকে সুগঠিত করতে লাইন বিজনেস একটি গুরুত্বপূর্ণ অংশ।

তিনি বলেন “কিশোরগঞ্জ উদ্যোক্তা ” হচ্ছে এমন একটি প্ল্যাটফর্ম যেখান থেকে শুরু হয় নারীদের আত্মনির্ভরশীলতার প্রথম যাত্রা। জন নেত্রী শেখ হাসিনার স্বপ্নের “ডিজিটাল বাংলাদেশ ” গড়ার অন্যতম অংশীদার হয়ে উঠেছে। ”

অনুষ্ঠানে আগত নারী উদ্যোক্তারা মনে করেন কিশোরগঞ্জ উদ্যোক্তা” যা এখন হাজারো নারীর ভরসার জায়গা। এই “কিশোরগঞ্জ উদ্যোক্তা” গ্রুপের সাথে যুক্ত হয়ে বাসায় বসে স্বল্প পুঁজি নিয়ে প্রতিমাসে আনুমানিক এক থেকে দেড় লাখ টাকা উপার্জন করতে পারছেন অনেকেই। তারা বলেন এটা শুধু মাত্র টাকার অংক নয় এখানে জড়িয়ে আছে হাজারো নারীর অক্লান্ত শ্রম।” কিশোরগঞ্জ উদ্যোক্তা” গ্রুপের হাত ধরেই ভবিষ্যতে পূরণ হবে আরো হাজারো নারীর স্বপ্ন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]