র‌্যাব ৮ মাদারীপুর ৫শ৯০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক

Share the post
শফিক স্বপন, মাদারীপুর প্রতিনিধি :মাদারীপুর কালকিনির গোপালপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও নগদ টাকাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে মাদারীপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ৮)। শনিবার সকাল ১২টায় মাদারীপুর র‍্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কথা জানান র‍্যাব। শুক্রবার (১৯ নভেম্বর ) রাত পৌনে ১ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, সাতক্ষীরার আব্দুল আজিজের সরদারের ছেলে সেলিম রেজা (৫১) ও একই গ্রামের রাজাউল্লা ইসলামের ছেলে মাসুদ রানা (২০)।
এ সময় আটককৃতদের কাছে থেকে ৫৯০ বোতল ফেন্সিডিল , মাদকদ্রব্য পরিবহনে ১ টি ট্রাক, মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন এবং মাদক বিক্রয়ের ১৬ হাজার ৩৬৫ টাকা জব্দ করা হয়।
মাদারীপুর র‌্যাব-৮ স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশী চৌকি বসিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী তারা সাতক্ষীরা থেকে ফেন্সিডিল মাদারীপুর ও তার আশেপাশের এলাকায় সরবরাহ করে।
তিনি আরও বলেন, তাদের কাছে থেকে উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ আটককৃতদের বিরুদ্ধে মাদারীপুর জেলার কালকিনি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]