রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের সভাপতি সিনান, সচিব শাহাদাৎ

Share the post

চট্টগ্রাম: শুক্রবার চট্টগ্রাম নগরীর চকবাজারস্থ অভিজাত এক রেস্টুরেন্টে ঐতিহ্যবাহী রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের ২০২০-২১ রোটাবর্ষের নির্বাচন সম্পন্ন হয়েছে। এটি ছিল ক্লাবের ইতিহাসে ২৬তম নির্বাচন। এ বছর সভাপতি, সচিব ছাড়াও কোষাধক্ষ্য, সম্পাদক ও পরিচালক পদে নির্বাচন হয়।

এতে সভাপতি পদে নির্বাচিত হয় রোটার‍্যাক্টর ফজলে রাব্বি সিনান ও রোটার‍্যাক্টর শাহাদাৎ হোসাইন রা’দ সচিব পদে নির্বাচিত হয়। এছাড়াও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন রোটার‍্যাক্টর নিলয় চক্রবর্তী, কোষাধক্ষ্য পদে রোটার‍্যাক্টর সাঈদ আনোয়ার রাফি, সম্পাদক পদে রোটার‍্যাক্টর মুনযির এম সা’দ, অর্থ বিষয়ক সম্পাদক রোটার‍্যাক্টর ইনতিসারুল আজিজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রোটার‍্যাক্টর জামশেদুল ইসলাম।

নির্বাচন পরিচালনায় ছিলেন কমিশনার রোটার‍্যাক্টর আইপিপি মোহাম্মাদ মিশকাত এবং সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন রোটার‍্যাক্টর পিপি মোহাম্মাদ সোহেল রানা।

এ ব্যাপারে নবনির্বাচিত সভাপতি ফজলে রাব্বি সিনান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ইসলামাবাদের আগামী বছরটা আমাদের জন্য অনেক বেশী চ্যালেঞ্জিং। নতুন নেতৃত্ব তুলে আনা এবং ক্লাবের সদস্যদের দক্ষতা বৃদ্ধি আমাদের মূল লক্ষ্য থাকবে। ইনশা আল্লাহ, রোটারি ক্লাবের সাথে মিলে আমরা আরো একটি ভালো বছর উপহার দিতে পারবো।

ক্লাবের নবনির্বাচিত সচিব শাহাদাৎ হোসাইন বলেন, বেশীর ভাগ সদস্য নবীন হওয়ায় আগামী বছর আরো বেশী পরিমাণে স্কিল বিষয়ক কর্মশালা করতে চাই। সেই সাথে চলমান কর্মশালাগুলো এগিয়ে নিতে আপ্রাণ চেষ্টা চালাবো।

নির্বাচন সমন্বয়ক রোটার‍্যাক্টর পিপি সোহেল রানা বলেন, ইসলামাবাদের বর্তমান দলটি অনেক বেশী গতিশীল ও দক্ষ হলেও ধীরে ধীরে নেতৃত্বের সংকটে পড়তে পারে। আশাকরি পরবর্তী নির্বাচন আরো বেশী প্রতিদ্ধন্ধিতাপূর্ণ হবে। নতুন সভাপতি-সচিবকে আহ্বান জানায়, তারা যেন নতুন নেতৃত্ব তৈরী করার জন্য এই বছর বেশী পরিমাণ কাজ করেন।

সবার উদ্দেশ্যে নির্বাচন কমিশনার আইপিপি মোহাম্মাদ মিশকাত বলেন, আপনারা যদি ক্লাব করতে চান, তবে মন থেকে নিঃস্বার্থভাবে করবেন। বেনিফিট খোঁজবেন না। অটো পেয়ে যাবেন। শুধু চেষ্টা করবেন নিজেকে কিভাবে আরো বেশী শাণিত করা যায়, দক্ষতা বাড়ানো যায়। তবেই আপনাদের রোটার‍্যাক্টিং সার্থক হবে।

উল্লেখ্য, নব নির্বাচিত কমিটি আগামী ১ জুলাই ক্লাবের দায়িত্ব গ্রহণ করবেন এবং ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated