মোটরসাইকেল থামিয়ে দুইজনকে কুপিয়ে হত্যা

Share the post

ফরিদপুরের ভাঙ্গায় স্থানীয় বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে তিন আরোহীর ওপর প্রতিপক্ষের হামলায় দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অপর আরোহী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত ১১টার দিকে ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজার থেকে মোটরসাইকেলযোগে সোলেমান শরীফ (৩৫), কামরুল মাতুব্বর (৪০) ও আমিনুল মাতুব্বর (৪০) তাদের বাড়ি জান্দি গ্রামে ফিরছিলেন। বাজার পার হতেই আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা মোটরসাইকেলের গতিরোধ করে তিন আরোহীকে এলোপাথাড়ি কোপায়। এ সময় ঘটনাস্থলেই সোলেমান শরীফ মারা যায়।

গুরুতর আহত অপর দুই জনকে স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে আনলে সেখানে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত কামরুল মাতুব্বরকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়। পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]