মুরাদনগরে বন্ধন রক্তদান সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Share the post

প্রিয়ন্ত মজুমদার,মুরাদনগর, কুমিল্লা : মু্রাদনগরের স্বেচ্ছায় রক্তদান সংগঠন বন্ধনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও দ্বিতীয় মিলনমেলা এক জমকালো আয়োজনে পালিত হয়েছে। ‘স্বেচ্ছায় রক্তদান, বন্ধনে জাগুক প্রাণ’ এ শ্লোগানকে সামনে রেখে শুক্রবার দুপুরে একটি বনার্ঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালিতে নেতৃত্ব দেন এফবিসিআিই’র সাবেক দু’বারের সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

র‍্যালিটি উপজেলা পরিষদ থেকে শুরু করে আল্লাহু চত্বর হয়ে নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়। বিকেলে ওই বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ।

নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা হাসিনা আক্তারের সভাপতিত্বে বন্ধনের সহ-সভাপতি হাসনাত জামান ও প্রিয়ন্ত মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রভাষক ড. মনিরুজ্জামান, প্রভাষক দ্বীন দয়াল পাল, সাংবাদিক ও প্রভাষক আজিজুর রহমান রনি, ব্যবসায়ী নিজাম উদ্দিন ভুইয়া, বন্ধনের সভাপতি সাইফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রিফাত হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ও বিভিন্ন সংগঠনকে ক্রেষ্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।সন্ধ্যায় ঢাকা, কুমিল্লা থেকে আগত শিল্পীদের ও উপজেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]