মামলার কাজের কথা বলে ডেকে এনে ধর্ষণ, আইনজীবী গ্রেপ্তার

Share the post

বাগেরহাটে ধর্ষণ মামলায় ফকির ইফতেখারুল ইসলাম রানা নামের এক আইনজীবীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের পৌরসভার খারদ্বার এলকার নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

তার আগে শুক্রবার দুপুর ১২টার দিকে ধর্ষণের অভিযোগ এনে বাগেরহাট মডেল থানায় মামলা করেন এক নারী বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, পারিবারিক কলহের একটি মামলায় ওই নারী অভিযুক্তকে আইনজীবী হিসেবে নিয়োগ করেন। গত ২৯ জানুয়ারি বিকেলে বাসায় কেউ না থাকার সুযোগে অভিযুক্ত আইনজীবী নিজ বাড়ির চেম্বারে ডেকে নেন ওই নারীকে। পরে তাকে ‘ধর্ষণ’ ও সেটির ভিডিও করেন মোবাইলে।

তি‌নি বলেন, অভিযুক্ত আইনজীবী ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নানা ধরনের হুমকি দিতে থাকেন ওই নারীকে। নারীর স্বামী ঢাকায় ছিলেন, তিনি আসার পর পরামর্শ করে গতকাল নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ওই নারী।গ্রেপ্তার ওই আইনজীবীকে শনিবার আদালতে তোলা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]