মানবতার ফেরিওয়ালা ও চ্যানেল ২১ এর উদ্যোগে তিনটি মাদ্রাসা প্রায় ২০০জন শিক্ষার্থীদের মাঝে শীতকালে কম্বল বিতরণ

Share the post
মানবতার ফেরিওয়ালা ও চ্যানেল ২১ এর উদ্যোগে হবিগঞ্জ জেলা হরষপুর গ্রামের খুদে কোরআনে হাফেজর তিনটি মাদ্রাসা প্রায় ২০০জন শিক্ষার্থীদের মাঝে শীতকালে কম্বল বিতরণ করা হয়েছে।উক্ত এই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবতার ফেরিওয়ালা সংগঠনের চেয়ারম্যান ও চ্যানেল টোয়েন্টি ওয়ান এর সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মশিউর রহমান।May be an image of 10 people, people standing, outdoors and text that says "শীতার্ত মানুষের মাঝে শীতকালীন কম্বল রিওয়ালা বিতরণ নেল য়োজ য়োজমান মান"
৩০শে ডিসেম্বর রোজ বৃহস্পতিবার বিকেলে হরষপুর রেলওয়ে স্টেশনের জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসায় উক্ত এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।ইঞ্জিনিয়ার শামীম ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসার মুহাদ্দিস ও খতিব মুফতি বশির আহমেদ, ওমর ফারুক হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মোঃ ইকবাল হোসেন, পাইকপাড়া হাফিজিয়া নেছারিয়া সুন্নীয়া মাদ্রাসার প্রধান শিক্ষক কাউছার আহমেদ। উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন চ্যানেল টোয়েন্টি ওয়ান ও মানবতার ফেরিওয়ালা পরিচালক ইঞ্জিনিয়ার মিজানুর রহমান।May be an image of 14 people, people standing and text that says "শীতার্ত মানুষের মাঝে শীতকালীন কম্বল বিতরণ য়োজ মান ফেরি লা বাবে"
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিএনএন বাংলার টিভির হবিগঞ্জ প্রতিনিধি আজিজুল ইসলাম, বিএম লাইভে এনায়েত উল্লাহ, সাইদুল ইসলাম চেরাগ আলী, আকরাম হোসেন ,তৌসিফ আহমেদ সহ আরো অনেকেই।
May be an image of 2 people, people standing and outdoors

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]