মাধবপুরে আত্মহত্যার প্ররোচনা মামলায় প্রেমিক গ্রেপ্তার

Share the post

মোঃজাকির হোসেন,মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার রসুলপুর গ্রামে প্রেমিকাকে ঘরে না তুলে বিষপানে আত্মহত্যার প্ররোচনায় মামলায় প্রেমিক আব্দুল আহাদকে গ্রেপ্তার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১৭ জুন) সন্ধ্যায় মাধবপুর থানার কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক উত্তম কুমার দাস এর নেতৃত্বে একদল পুলিশ চৌমুহনী ইউনিয়নের মদনপুর গ্রামে অভিযান চালিয়ে আব্দুল আহাদকে গ্রেপ্তার করে।

আটক আব্দুল আহাদ উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে।জানা যায়, আব্দুল আহাদ মিয়ার সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সোনামুড়া গ্রামের সালমা বেগম (৩২) নামে প্রবাস ফেরত এক নারীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ।

গত ৮জুন সালমা বেগম রসুলপুর গ্রামের আব্দুল আহাদের বাড়িতে এসে তাকে ঘরে তুলে নিতে চাপ সৃষ্টি করে। আব্দুল আহাদ রাজি না হওয়ায় সালমা বেগম পুকুর পাড়ে বিষপান করে। পরে আশংকাজনক অবস্থায় বি-বাড়িয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

সালমার মা জাহানারা বেগম জানান, সালমা ওমানে থাকা কালীন মোবাইল ফোনে তাদের প্রেমের সম্পর্ক হয়,গত ৩ মাস আগে সালমা ওমান থেকে দেশে আসে। পরে আব্দুল আহাদের সঙ্গে তার বিয়ে হয়। স্বামীর দাবি নিয়ে সালমা আহাদের বাড়ি গেলে তাকে ঘরে না উঠিয়ে বিষ খাইয়ে দিয়ে হত্যা করা হয়।

এ ব্যাপারে সালমার মা জাহানারা বেগম গত ১০ জুন আব্দুল আহাদকে প্রধান আসামি করে মাধবপুর থানায় একটি মামলা রুজু করেন। এরপর থেকে আব্দুল আহাদ আত্মগোপনে চলে যায়।

পরে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক উত্তম কুমার দাস তথ্য প্রযুক্তির ব্যবহার করে মামলার ৮ দিনের মাথায় প্রধান আসামি আব্দুল আহাদকে গ্রেপ্তার করেন বলে মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]