বোট ক্লাবের কমিটি থেকে নাসির বহিষ্কার

Share the post

ঢাকা বোট ক্লাবের নির্বাহী কমিটি থেকে পরীমনির দায়ের মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদকে বহিষ্কার করা হয়েছে। নাসিরসহ এ মামলার আসামি অমি ও শাহ এস আলমের সদস্য পদও স্থগিত করা হয়েছে। পরীমনির ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় তাদের গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করার পর ক্লাব কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত গ্রহণ করে।

পরীমনি তার মামলার বিবরণে উল্লেখ করেন, গত ৮ জুন উত্তরার পাশের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে তার উপর চড়াও হন নাসির। তাকে ধর্ষণের চেষ্টা চালানোর পাশাপাশি মারধরও করা হয়। এরপর থেকে আলোচনায় তুরাগ নদীর তীর ঘেঁষে গড়ে ওঠা ঢাকা বোট ক্লাব।

পরীমনির অভিযোগের ঘটনাস্থল বোটক্লাবে সোমবার দুপুরে গিয়েছিলেন কয়েকজন সাংবাদিক। সাংবাদিকরা যাওয়ার পর ক্লাবের ফটকে দাঁড়িয়ে কথা বলেন ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য বখতিয়ার আহমেদ খান। এই ঘটনায় ক্লাব ‘মর্মাহত’ উল্লেখ করে তিনি বলেন, এতে নিশ্চিতভাবেই ক্লাবের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, মূলত গণমাধ্যমে পরীমনির অভিযোগটি প্রচার পাওয়ার পরই তারা ঘটনার বিশদ জানতে পারেন।

এদিকে গ্রেপ্তারের আগে নাসির গণমাধ্যমকর্মীদের বলেন, সেদিনের ঘটনায় প্রতিবেদন ক্লাবকে দেয়া হয়েছিল। পরের দিনই আমাদের ক্লাবের নিয়ম অনুযায়ী রিপোর্ট করা হয়েছে। আমাদের স্টাফরা লিখিতভাবে সমস্ত রিপোর্ট দিয়েছে। সেদিন পরীমনি জোর করে দামি মদ নিতে গেলে বাধা দিয়েছিলেন তিনি, তাতে এই অভিনেত্রী উত্তেজিত হয়ে পড়েছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]