বিএনপি জামাত যখনই মাঠে নামে তখনই এদেশের মানুষকে জিম্মি করে-দেবাশীষ পাল দেবু।

Share the post

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বি.এন.পি. জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে আজ শনিবার বিকাল ৩টায় নগরীর নিউমার্কেট সংলগ্ন জিপিও মোড়স্থ চৌধুরী টাওয়ার এর সামনে থেকে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

যুবলীগ নেতা তানভীর হাসানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মারুফুল ইসলাম মারুফ ও শহীদুল ইসলামের পরিচালনায় এ-সময় আরও বক্তব্য রাখেন নগর যুবলীগ নেতা মোঃ আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নুরনবী পারভেজ, আফজাল জোনায়েদ জুয়েল। মোঃলোকমান, রায়হান নেওয়াজ সজীব,মারুফআহমেদ,ইমতিয়াজ আহমেদ বাবলা, রাশেদ চৌধুরী,জাহিদ হোসেন খোকন, ফরহাদ আবদুল্লা,মোঃ ইসমাঈল, এমরান হোসাইন, শরীফ,কাজী আরিফ, সাজ্জাদ আলী জুয়েল, সরও্য়ার হোসেন,ইয়াসিনআরাফাত,যুবায়ের হোসেন অভি,কায়সার, মনিরুল হক, হানিফ,কাশেম,মাসুম, রমজান আলী, মাহামুদুর রহমান বাপ্পি, সোহেল,জালাল উদ্দিন,জিৎকর বাবু, রিফাত, মাকসুদুল আলম মাকসুূূদ,রোকন উদ্দিন, জাহিদুল আলম,আরমান,নুর এলাহি সানি,আলাউদ্দীন টিপু,শোয়েব, আারাফাত,আবদুল মমিন রাজু,উজ্জ্বল নাথ।মোস্তাফা মামুন ভুঁইয়া, আবদুল শুক্কর,শরীফ,হৃদয় কুমার দাস, রোকন চৌধুরী,সৈয়দ হোসেন,জিকু,আকিল,জাহেদ,সাজ্জাদ, জাবেদ, মোবারক, সাজিদ,ইরফান, আইয়ুব, আকবর জুয়েল,সৈয়দ সুলতান ফাহিম, সৌরেন বড়ুয়া রিও, আবিদ হোসেন,নুরুল ইসলাম রাসেল,, পলাশ কান্তি দাশ, রাহাত ইমাম,রায়হান, রিমন,ওয়াহিদুল ইসলাম, ফয়সাল, সাজিদ,তারেক, জসিম,কৌশিক রায়,রেহমান বাপ্পি,তুষার প্রতীম,শাহাবুদ্দিন রানা প্রমুখ।এসময় দেবাশীষ পাল দেবু বলেন, যখনই বিএনপি-জামাত মাঠে নামে তখনই এদেশের সাধারণ মানুষকে জিম্মি করেঅপরাজনীতি করার চেষ্টা করে। আমি মনে এদেশের জনগণই বিএনপির প্রধান প্রতিপক্ষ। এদেশের সাধারণ মানুষকে তারা বিভিন্ন সময়ে ভয়ভীতি এবং নৈরাজ্য সৃষ্টি করে, মিথ্যা প্রচারণার মাধ্যমে শিকার বানানোর চেষ্টা করে। সেই প্রচেষ্টা এখনও বিদ্যমান।

যখন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিপীড়িত, দুঃখী, নিম্নমধ্যবিত্ত, অস্বচ্ছল খেটেখাওয়া মানুষেরা শান্তির মুখ দেখছে, তাদের মৌলিক চাহিদাগুলো ইতোমধ্যে পূরণ হয়েছে। আমরা করোনা মহামারিকে মোকাবিলা করেছি, স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছি। সাধারণ মানুষ স্মার্ট ফোন ব্যবহার এবং নতুন প্রজন্ম প্রযুক্তি ব্যবহার করে দেশকে এগিয়ে নেওয়ার স্বপ্ন দেখছে। ঠিক তখনই বিএনপি-জামাত নির্বাচনকে সামনে রেখে মিথ্যা ও অপরাজনীতির উপর ভর করে তারা আমাদের সাধারণ মানুষকে আবারও শিকার বানানোর চেষ্টা করছে। বিভিন্ন স্থানে তারা অস্ত্রের মহড়া দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করতে চাচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]