বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

Share the post

বগুড়ার শেরপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ অন্তত ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো কমপক্ষে ১০ জন। রোববার ভোরের দিকে ঢাকা-দিনাজপুর মহাসড়কের কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বগুড়া ফায়ার সার্ভিস জানায়, ভোর সাড়ে চারটার দিকে কলেজ রোড এলাকায় ঢাকা থেকে বগুড়াগামী এসআর পরিবহনের বাসের সাথে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ট্রাক ও বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই বাসের চালক-হেলপার ও ট্রাকের চালকসহ মারা যায় ৫ জন। হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। নিহতদের বেশিরভাগ বাসের যাত্রী। এ ঘটনায় গুরুতর আরো ১০ জন হাসপাতালে চিকিৎসাধীন।
দুর্ঘটনায় নিহত ছয়জনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। একজন বাসের চালক বাবুল সাহা (৫২)। তার বাড়ি শেরপুর পৌর শহরের গোসাইপাড়ায়। আরেকজন হলেন চালকের সহকারী ইদ্রিস আলী (৪০), বাড়ি শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, দুটি গাড়িই বেপরোয়াভাবে যাচ্ছিল। আর এতেই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে হতাহতদের উদ্ধার করেন। এর অন্তত আধা ঘণ্টা পর যানবাহন চলাচল শুরু হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]