পাবনায় দাশুড়িয়াতে বকুল চেয়ারম্যান’কে হাজারো মানুষের সংবর্ধনা

Share the post

মোঃ রাসেল হোসাইন , ঈশ্বরদী ( পাবনা )ঃ ” আমার জনগণ, আমি জনগনের ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ট্রাফিক মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বরে ইউনিয়নের ভোটার, সমর্থক ও নেতা-কর্মীসহ প্রায় ২ হাজার বিভিন্ন শ্রেণীর মানুষ’কে নিয়ে অনুষ্ঠিত হয় গণ-সংবর্ধনা অনুষ্ঠান।

সেই অনুষ্ঠানে যোগ দিয়েছেন দাশুড়িয়ার কৃতী সন্তান ও দাশুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গতবারের চেয়ারম্যান মো: বকুল সরদার । তাঁকে কাছে পেয়ে উচ্ছাসিত দাশুড়িয়া ইউনিয়ন বাসী। তাঁর আগমনের বার্তা শুনে ইউনিয়ন এলাকার হাজার হাজার ভক্ত, ভোটার, সমর্থক ও নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণীর মানুষেরা দুপুর থেকে সমবেত হতে থাকেন দাশুড়িয়া ট্রাফিক মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বরে একপর্যায়ে কানায় কানায় পরিপূর্ণ হয় দাশুড়িয়া ট্রাফিক মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বর, পাবনা – ঈশ্বরদী মহাসড়কের দু’ধারে ও আশে-পাশে বিভিন্ন ভবনের ছাদে। এত মানুষের মাঝে ঐ অনুষ্ঠানে তাঁকে দেওয়া হয় গণ-সংবর্ধনা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন তুরাব আলী প্রামানিক,সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ দাশুরিয়া ইউনিয়ন শাখা ।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইব্রাহিম হোসেন হেলাল,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ঈশ্বরদী উপজেলা শাখা,আব্দুল মজিদ,সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ, ফিরোজ হোসেন বাকি ,সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ দাশুড়িয়া ইউনিয়ন শাখা , আসলাম হোসেন,আইন বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ দাশুড়িয়া ইউনিয়ন শাখা।অনুষ্ঠান পরিচালনা করেন, ফিরোজ উদ্দিন সরদার যুগ্ম-সম্পাদক দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ।

অনুষ্ঠান শেষে চেয়ারম্যান বকুল সরদার বলেন, আমি এই ইউনিয়নের প্রায় সকল গ্রাম, পাড়ায়, মহল্লায় আতিথ্য গ্রহন করেছি এবং কুড়ে ঘর থেকে অট্রালিকা, ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের বিপদে-আপদে পাশে দাঁরিয়েছি।

তিনি আরও বলেন, আমার নিজের শ্রম, সততা, মেধা, নিষ্ঠা, দিয়ে দাশুড়িয়া ইউনিয়ন কে একটি আলোকিত ও উন্নত জনপদে পরিনিত করার প্রচেষ্টায় নিজের এলাকার মানুষের কাছে খাদেম হিসেবে নিয়োজিত রেখেছি। তাই দাশুড়িয়া ইউনিয়ন বাশি আবারও বিপুল ভোটে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বচিত করে জনসেবা করার সুযোগ দিবেন ইনশাআল্লাহ । আপনাদের জন্য আমার জীবনে যতই বিপদ-আপদ আসুক না কেন আমি আপনাদের পাশে আছি এবং পাশেই থাকব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মারা গেলেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ

Share the post

Share the postডেস্ক নিউজ ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ মারা গেছেন। রাজধানীর সম্মিলিতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা গেছেন তিনি। শনিবার  দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়। পরে রাত ১২টার দিকে তার একান্ত ব্যক্তিগত সহকারী (এপিএস) শেখ নাজমুল হক সৈকত নিশ্চিত করেছেন , “হার্ট অ্যাটাক করে প্রতিমন্ত্রী মারা গেছেন।”। ধর্ম মন্ত্রণালয়ের একটি সূত্র […]

তথ্য সংগ্রহ আর তথ্য চুরি এক জিনিস নয় : ড. হাছান মাহমুদ

Share the post

Share the postতথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দুর্নীতির তথ্য সংগ্রহ আর তথ্য চুরি এক জিনিস নয়। তথ্য সংগ্রহ করার নিয়ম আছে, সংগ্রহ আর চুরির মধ্যে প্রভেদ ভুলে এটিকে গুলিয়ে ফেলা ঠিক নয়। বুধবার (৯ জুন) দুপুরে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে ‘ছবির ভাষায় মহনায়ক বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের […]