নৌকার প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক নিহত

Share the post
পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম সেলিম হোসেন (৩২)।
নিহত সেলিম দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর গ্রামের মো. জমসেদ আলীর ছেলে। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন।
ঘটনার পর এলাকাবাসী ও নিহতের স্বজনরা সেলিমের লাশ নিয়ে মিছিল করেন। তারা হত্যাকারীদের ফাঁসির দাবি জানান।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, দেবোত্তর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবু হানিফ মো. মোহাইমেনুল হোসেন চঞ্চলের সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী কেএম শাহিন হোসেনের সমর্থকদের প্রচারণা নিয়ে উত্তেজনা চলছিল।
শনিবার দুপুরে সেলিমসহ স্বতন্ত্র প্রার্থী শাহিনের সমর্থকরা ইউনিয়নের রায়পুর গ্রামে ভোট চাইতে গেলে নৌকার প্রার্থী চঞ্চলের সমর্থকদের সামনে পড়ে যায়। এ সময় দু’গ্রুপের সংঘর্ষে সেলিমসহ কমপক্ষে ১৩ জন গুরুতর আহত হন। সেলিমকে উদ্ধার করে পাবনা জেনারের হাসপাতালে ভর্তি করা হলে বিকাল সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আহত অন্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্বতন্ত্র প্রার্থী শাহিন অভিযোগ করে বলেন, কোনো সংঘর্ষ নয়, নৌকা প্রার্থীর সমর্থকরা হামলা চালিয়ে সেলিমসহ তার ১৫-১৬ জন সমর্থককে আহত করেছেন। সেলিম হাসপাতালে মারা গেছে।
এদিকে সেলিমের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজনার সৃষ্টি হয়। সন্ধ্যায় বিক্ষুব্ধরা নিহত সেলিমের লাশ নিয়ে মিছিল করে এবং হত্যাকারীদের ফাঁসি দাবি জানায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]