নেত্রকোনার খালিয়াজুরীতে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় বাঁধা ও হামলা

নেত্রকোনার খালিয়াজুরীতে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় বাঁধা ও হামলা

Share the post
সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি : চতুর্থ ধাপে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় ৪টি ইউনিয়নে ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার ২নং চাকুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীককের প্রচারণা করতে গিয়ে নৌকার প্রার্থীর সমর্থকদের হামলার শিকার হয়েছেন আনারস প্রতীককে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা।
এ ঘটনায় কেউ আহত হয়নি।
সোমবার (১৩ ডিসেম্বর) সকালে চাকুয়া ইউনিয়নের লেপসিয়া গ্রামের ভিতরে এ হামলা ও বাঁধার ঘটনা ঘটে।
ভুক্তভোগীরা জানান, সোমবার সকালে লেপসিয়া বাজার এলাকা দিয়ে প্রচারণা শেষ করে আসছিলেন চাকুয়া ইউনিয়নের আনারস প্রতীককের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরুল হুদা চৌধুরী জুয়েলের কর্মী-সমর্থকরা।
এসময় তাদের পেছন থেকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী সমর্থকরা তাদের ওপর হামলা চালায়।
লেপসিয়া বাজারের নাম প্রকাশ না করা সর্তে একজন বলেন, আমরা শান্তিপূর্ণভাবে প্রচারণা করে আসছিলাম তখন নৌকার সমর্থকরা আমাদের প্রচারণায় বাঁধা ও হুমকি দেয়।
তারা বলেন হঠাৎ পেছন থেকে হামলা করে নৌকার কর্মী সমর্থকরা। তখন আমরা দৌড়ে প্রাণে বেঁচে আসছি।
লেপসিয়া বাজারের একজন ফল ব‍্যবসায়ী জানান, নৌকার লোকজন বিভিন্ন সময় আমাকে হুমকি দেয় কারন আমি আনারসের সমর্থন করি এটা আমার অপরাধ।
আনারস প্রতীককের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরুল হুদা চৌধুরী জুয়েল বলেন, আমি সহ আমার কর্মী সমর্থকরা আমার নির্বাচনী প্রচারণা শেষ করে লেপসিয়া গ্রামে আসতেই নৌকার কর্মী সমর্থকরা আমি সহ আমার কর্মী সমর্থকদের উপর হামলা চালায় ও আমাদের প্রচারণায় বাঁধা দেয়।
এ বিষয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, হামলার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট,এখানে কোনো হামলা হয়নি।
অভিযোগের বিষয়ে খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আনারসের প্রচারণায় বাঁধা এ বিষয়ে আনারসের প্রার্থী একটি অভিযোগ করেছে বিষয়টি আমরা খতিয়ে দেখছি।
এ ব‍্যাপারে উপজেলা নির্বাচন অফিসারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব‍্যবস্হা গ্রহণ করা হবে।
বিষয়টি নিয়ে খালিয়াজুরী উপজেলা রিটার্নিং অফিসারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, একটি অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে ব‍্যবস্হা গ্রহণ করবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated