নাঈমের মৃত্যুতে দায়ীদের সর্বোচ্চ সাজা চান তাপস

Share the post

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নিহত নটরডেম কলেজছাত্র নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস।

বৃহস্পতিবার দুপুরে নিহতের সহপাঠীদের দক্ষিণ সিটি করপোরেশন ভবনে বিক্ষোভ কর্মসূচিতে অংশ নিয়ে ঢাকা দক্ষিণের মেয়র এ কথা জানান।নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় দুপুর থেকে নগর ভবনে অবস্থান নেয় কলেজটির শিক্ষার্থীরা। তারা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসের সঙ্গে সাক্ষাৎ চান। পরে বিকেল সাড়ে ৪টার দিকে নিজ কক্ষ থেকে বেরিয়ে বাইরে অবস্থানরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন মেয়র তাপস।

শিক্ষার্থীদের উদ্দেশে এ সময় মেয়র তাপস বলেন, ‍আমারও দুজন সন্তান আছে। নিহত নাঈম সন্তানের মতো। শিক্ষার্থীদের সব দাবির সঙ্গে আমি একমত। যাদের কারণে নাঈমের এই মৃত্যু, সেই দোষী ব্যক্তিদের ফাঁসি চাই।

এ সময় শিক্ষার্থীরা জানায়, হাফ পাসের দাবিতে পথে নামতে হয় তা কাম্য নয়। উত্তরে মেয়র বলেন, এ বিষয়ে কর্তৃপক্ষকে লিখিতভাবে জানাবেন তিনি।এ সময় সড়কে নিরাপত্তা নিশ্চিত করা এবং দুর্ঘটনায় সহপাঠীর মৃত্যুতে জড়িতদের কঠোর শাস্তির দাবি জানায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

শিক্ষার্থী নাঈম হাসান নিহত হওয়ার ঘটনায় আন্দোলনরত শিক্ষার্থীদের দাবির সঙ্গে একমত প্রকাশ করে ফজলে নূর তাপস সিটি করপোরেশনের ময়লার গাড়ির ব্যবস্থাপনায় যারা আছেন তাদের বিষয়ে অনিয়মের তদন্ত এবং ব্যবস্থা গ্রহণের কথা জানান।এক বছরের মধ্যে গুলিস্তানে শিক্ষার্থী নাঈম নিহত হওয়ার জায়গায় সিটি করপোরেশনের অর্থায়নে ‌’শহীদ নাঈম’ নামে ফুটওভারব্রিজ বানানো হবে বলে আশ্বস্ত করেন তিনি।
গতকাল বুধবার নাঈম হাসান রাজধানীর গুলিস্তানে দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নিহত হয়। নাঈম নটর ডেম কলেজের দ্বাদশ বর্ষের মানবিক বিভাগের ছাত্র ছিল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]