টাকার লোভে মালিককে পরিকল্পিত খুন কেয়ারটেকারের

Share the post

চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন জালালাবাদ এলাকায় ভবনের মালিক ব্যবসায়ী নেজাম পাশাকে টাকার লোভে পরিকল্পিতভাবে খুন করেছে কেয়ারটেকার। ওই কেয়ারটেকারের নাম মোহাম্মদ হাসান।বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নগরীর পাঁচলাইশ উপপুলিশ কমিশনার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উত্তরের ডিসি মোখলেছুর রহমান।

সংবাদ সম্মেলনে আরও জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর (সোমবার) সকালে খুলশী থানার জালালাবাদ এলাকার জমির হাউজিং সোসাইটি সংলগ্ন ভিআইপি রোডে নিজের নির্মাণাধীন ৭ তলা ভবনের পাশ থেকে ব্যবসায়ী নেজাম পাশার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকেই পলাতক ছিলেন বাড়ির কেয়ারটেকার মোহাম্মদ হাসান (৪২)। এ ঘটনায় নিহতের স্ত্রী সেলিনা ইয়াছমিন বাদী হয়ে খুলশী থানায় হত্যা মামলা করলে পুলিশ হত্যার মোটিভ উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু করে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) খুলশী পাঁচলাইশ জোনের অতিরিক্ত উপ-কমিশনার আরাফাত এবং খুলশী থানার ওসি শাহীনুজ্জামানের নেতৃত্বে কোতোয়ালী থানার রিয়াজউদ্দিন বাজার তামাকুমন্ডি লেইনের কাছ থেকে কেয়ারটেকার হাসানকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাসান নিজের মালিক নেজাম পাশাকে মূলত টাকার লোভেই হত্যা করে বলে স্বীকার করেছেন। গ্রেফতারের পর হত্যাকাণ্ডে ব্যবহৃত দড়ি, গামছা, টেপ, তার, চিরকুটসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।

মোখলেছুর রহমান জানান, আসামিকে রিমান্ডে এনে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। হত্যাকাণ্ডে আর কেউ সম্পৃক্ত আছে কি-না বা হত্যার অন্যকোনো মোটিভ আছে কি-না তা উদঘাটন করা হবে।

ভবন মালিক এবং কেয়ারটেকার দু’জনের বাড়িই চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]