চ্যানেল ২১ এ নিউজ প্রকাশের পর সখিপুরের সেই ছেলে ও মায়ের পাশে আ’লীগ নেতা লিটন

Share the post

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার : টাঙ্গাইল সখিপুর উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের রাজাবাড়ি গ্রামের প্রতিবন্ধী সিরাজ মিয়া (৪৫), পিতা: মৃত মো: হটু মিয়া ও তার ৮৫ বছরের বৃদ্ধা মা নানানদিক থেকে মানবেতর জীবনযাপন করছে। সরেজমিনে গেলে দেখা যায়, তাদের বাড়িতে একটি থাকার ঘর আছে, তবে নেই তাদের টিউবওয়েল, পায়খানা। আছে একটি দীর্ঘ বছরের কূপ। সেখান থেকে পানি তুলে গোসল সহ নানা কাজকর্ম করেন মা ও ছেলে। মাঝে মাঝে অন্য বাড়িতে থেকে খাবার পানি নিয়ে আসে বৃদ্ধা মা।তাদের সাথে কথা বললে জানা যায়, প্রায় দের বছর আগে স্ট্রোক করেছিলেন সিরাজ মিয়া ।তিনি বর্তমানে কোন কাজকর্ম করতে পারে না। অভাবের সংসারে মা, স্ত্রী ও দুই ছেলে থাকলেও স্ট্রোক করার পর তার স্ত্রী ও দুই ছেলে বাড়ি থেকে চলে যায়। বর্তমানে বাড়িতে সিরাজ ও তার বৃদ্ধা মা আছেন।

সিরাজ কোন কাজ করতে পারে না বলে তার বৃদ্ধা মা ভিক্ষা করে কোনমতে সংসার চালান।সিরাজ টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না, কোনমতে খেয়ে নাখেয়ে মানবেতর দিন কাটাচ্ছে।বাড়িতে কোন টিউবওয়েল, পায়খানাও নেই ,এমন মানবেতর জীবনযাপন করছে তারা। সিরাজ ও তার বৃদ্ধা মা সমাজের সকল মানুষের কাছে সাহায্য কামনা করছেন। এমন সংবাদ চ্যানেল একুশে প্রকাশ হবার পর সেই প্রতিবন্ধী ছেলে ও বৃদ্ধা মায়ের পাশে দাঁড়ালেন মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও হংকং শাখা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ লিটন। তিনি আজ রবিবার তাদের আর্থিক সহযোগিতা করেন। জানা যায়, তিনি বর্তমানে হংকংয়ে আছেন। তাই তার পক্ষ থেকে এ অর্থ প্রদান করেন তার মামাত ভাই উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাবেক সফল সাধারণ সম্পাদক হামিদুল হক সিকদার ও মামা আলহাজ্ব মতিউর রহমান।

এ অর্থ পেয়ে ছেলে ও বৃদ্ধা মা অনেক আনন্দ প্রকাশ করেন এবং আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ লিটনের জন্য দোয়া ও আশীর্বাদ করেন। আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ লিটন বলেন, আমি সব সময় সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই। তিনি আরো বলেন, আমার মত সবাইকে পরিবারটির পাশে দাঁড়ানোর আহ্বান করছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]