চট্টগ্রাম২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে অবৈধ স্থাপনা উচ্ছেদ

Share the post

চট্টগ্রাম সংবাদ : ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডস্থ দেওয়ানহাট মোড় হতে পোস্তারপাড় হয়ে কদমতলি মোড় এবং শেখ মুজিব রোডের দেওয়ানহাট মোড় হতে চৌমুহনী পর্যন্ত সড়ক, ফুটপাত ও নালার উপরের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও পরিচ্ছন্নতা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে 23 নং উত্তর পাঠানটুলী ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয় হতে এই কার্যক্রম শুরু হয়।No description available.

২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ জাবেদ এর নেতৃত্বে এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উচ্ছেদ অভিযানের দলের সহায়তায় চট্টগ্রাম নগরীর ২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড এ যে সকল রাস্তার ফুটপাত দখল করে ব্যবসায়ীরা ব্যবসা কার্যক্রম পরিচালনা করছেন তাদেরকে উচ্ছেদ করা হয়।No description available.

যে সকল ব্যবসায়ীরা রাস্তার ফুটপাত দখল করে ব্যবসায় জিনিসপত্র ও মালামাল ফেলে রেখেছেন সেগুলো কে উচ্ছেদ অভিযানের আওতায় এনে সিটি কর্পোরেশনের উচ্ছেদ কর্মী দ্বারা উচ্ছেদ করা হয়। এছাড়া ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন — আজকের এই উচ্ছেদের পর যারা আবার পুনরায় ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।No description available.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated