চট্টগ্রামে মোবাইলে ভিডিও চালিয়ে কিশোরীর আত্মহত্যা

Share the post

চট্টগ্রাম সংবাদ: চট্টগ্রামের হাটহাজারীতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুমুর মনি (১৬) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তোফায়েল আহম্মদ সওদাগরের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে হাটহাজারী থানা পুলিশ।

নিহত তোফায়েল আহম্মদ সওদাগরের বাড়ির মোজাহেরের মেয়ে। সে ফরহাদাবাদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার বাবা পেশায় একজন রাজমিস্ত্রি।

বিষয়টি নিশ্চিত করেন ফরহাদাবাদ ইউনিয়নের প্যানেল চেয়াম্যান আলী আকবর। পূর্বকোণকে তিনি বলেন, পরিবারের অজান্তেই ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে ঝুমুর মনি।

তিনি বলেন, গত ৫ মাস আগে ফটিকছড়ির ভুজপুর থানার শুয়াবিল এলাকার এক প্রবাসির সাথে পরিবারের অজান্তেই আক্দ হয় তার। এর মধ্যে প্রবাসি ওই ব্যক্তির সাথে ঝুমুর মনির ফোনালাপ হয়। তবে আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় তার মায়ের অনুপস্থিতিতে ঘরের একটি রুমে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

তবে হাটহাজারী থানার এস আই প্রদীপ চন্দ্র পূর্বকোণকে বলেন, মেয়েটি ঘটনার আগে একটি মোবাইল নিচে রেখে ভিডিও অন করেন। পরে ভিডিও চলা অবস্থায় গলায় ওরনা পেঁচিয়ে আত্মহত্যা করে সে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় আলামত হিসেবে উদ্ধার করা হয় তার মোবাইল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মানবতার ফেরিওয়ালা চট্টগ্রাম মহানগরের উদ্যোগে শীতকালীন কম্বল বিতরণ

Share the post

Share the postচট্টগ্রাম সংবাদ: মানবতার ফেরিওয়ালা চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে চট্টগ্রাম নগরীর মধ্যরাতে নগরের জামালখান,চকবাজার,চট্টগ্রাম মেডিকেল,ওয়াসা,কাজির দেউড়ি,সিআরবি,দেওয়ানহাট সহ বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হয়। রাতের আঁধারে এই তীব্র শীতে কষ্ট পাচ্ছে, তাদের কষ্টকে লাঘব করতে এই শীতকালীন কম্বল বিতরণ করা হয়। মানবতার ফেরিওয়ালার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মশিউর রহমানের নির্দেশনা মোতাবেক মানবতার ফেরিওয়ালার চট্টগ্রাম […]

সামাজিক সংগঠন”মানবতার ফেরিওয়ালা” চট্টগ্রাম মহানগরের কমিটি ঘোষণা

Share the post

Share the postচট্টগ্রাম সংবাদ: “মানবতার ফেরিওয়ালা” সামাজিক সংগঠনের কার্যক্রম বৃদ্ধি করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর এর আংশিক কমিটি ঘোষণা করা হয়। গতকাল ১০ই অক্টোবর সামাজিক সংগঠন মানবতার ফেরিওয়ালা সংগঠনের অফিসিয়াল ফেসবুক পেইজে মানবতার ফেরিওয়ালা সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মশিউর রহমানের স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এই কমিটিঘোষণা করা হয়। উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হন কাজী ইসতিয়াক আলম […]