চট্টগ্রামের পাহাড়িকা আবাসিক এলাকা কল্যাণ সমিতির অভিষেক ও সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত

Share the post

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর পাহাড়িকা আবাসিক এলাকা কল্যাণ সমিতির অভিষেক ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম নগরীর বায়োজিদ এলাকায় পাহাড়ীকা আবাসিক এলাকা কল্যাণ সমিতির এই অনুষ্ঠানের প্রথম অংশে উক্ত এলাকার মশক নিধন কর্মসূচির মাধ্যমে তাদের এই অনুষ্ঠানের সূচনা করা হয়। পাহাড়িকা আবাসিক এলাকাকে মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্ন আবাসিক এলাকা হিসেবে গড়ে তুলতে তাদের এই কর্মসূচি। মশক নিধন কর্মসূচি শেষে সন্ধ্যায় পাহাড়িকা আবাসিক এলাকা কল্যাণ সমিতির অভিষেক ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাহাড়িকা আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি মোঃ জেবল হোসেন। পাহাড়িকা আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক সৈয়দ আজগর হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হাবিবুল্লাহ, নাসরিন বাকি ,মোহাম্মদ বখতিয়ার উদ্দিন ,খাইরুল বাশার জুয়েল সহ আরো অনেকেই।

উক্ত এই অভিষেক ও সম্মাননা অনুষ্ঠানে বক্তারা বলেন পাহাড়িকা আবাসিক এলাকা কে সুন্দর ও নান্দনিক, কিশোর গ্যাং ও মাদকমুক্ত একটি এলাকা গড়তে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সকল অন্যায়ের বিরুদ্ধে কাজ করতে পারলেই উক্ত এলাকাকে একটি সমৃদ্ধশালী ও আদর্শ এলাকা হিসেবে গড়ে তোলা যাবে। পাহাড়িকা আবাসিক এলাকা কল্যাণ সমিতির উদ্যোগে উক্ত এলাকার মূল ফটকে তিনটি গেইট নির্মাণের জন্য সংগঠনের নেতাকর্মীরা মুক্ত হস্তে বিভিন্ন ডোনেশন প্রদান করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated