চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

Share the post

কক্সবাজারের চকরিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হন চারজন। আজ মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের নতুন মসজিদ এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম সৈয়দ হোসেন সিকদার (৪৩)। তিনি টেকনাফ পৌরসভা আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক এবং টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়াপাড়ার বাসিন্দা। তিনি মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

এ ঘটনায় আহত চারজন হলেন রাজিয়া বেগম (৩৫), নুরুল আমিন (৪০), জোবাইদা বেগম (৪০) ও মাইক্রোবাসের চালক শরীফ উল্লাহ (৪৫)। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে মহাসড়ক কুয়াশাচ্ছন্ন ছিল। খুটাখালীর নতুন মসজিদ এলাকায় কক্সবাজারগামী একটি কাভার্ড ভ্যানের চাকা নষ্ট হয়ে যায়। সড়কের পাশে গাড়িটি দাঁড় করিয়ে কাভার্ডভ্যানের চালক গাড়িতে চাকা লাগাচ্ছিলেন। এ সময় কক্সবাজার থেকে চকরিয়াগামী একটি লেগুনা কাভার্ডভ্যানকে অতিক্রম করতে চাইলে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী মাইক্রোবাসের সামনে পড়ে যায়। লেগুনাটি মাইক্রোবাসকে পাশ কাটাতে গেলে রাস্তার পাশের খাদে পড়ে যায় এবং মাইক্রোবাসটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের যাত্রী হোসেন শিকদার মারা যান।

নিহত সৈয়দ হোসেন সিকদারের পরিবারের সদস্যরা জানান, হোসেন শিকদারের স্ত্রী রাজিয়া বেগমের বড় ভাই আবদুল আমিন পরিবার নিয়ে সৌদি আরব থেকে দেশে ফেরেন। তাঁকে বিমানবন্দরে আনতে যান সৈয়দ হোসেন, তাঁর স্ত্রী রাজিয়া বেগম ও স্ত্রীর বড় ভাই নুরুল আমিন। মাইক্রোবাস ভাড়া করে সবাই বিমানবন্দর থেকে টেকনাফে ফিরছিলেন। পথে এই দুর্ঘটনা ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোরশেদ আলম বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি পুলিশ হেফাজতে রয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আহত লোকজনকে মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated