খাগড়াছড়িতে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

Share the post

সারা দেশে মন্দিরে প্রতিমা ভাংচুর হিন্দুবাড়িতে  অগ্নিসংযোগ সন্ত্রাসী কর্মকান্ডের  প্রতিবাদে  খাগড়াছড়ি   জেলা আওয়ামীলীগের উদ্যােগে ‘সাম্প্রদায়িক সন্ত্রাসের’ বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরের দিকে  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা  আওয়ামী লীগ,  এ সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রার নেতৃত্বদেন পার্বত্য চট্রগ্রাম ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক  টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা)কুজেন্দ্র লাল এিপুরা এমপি ও পার্বত্য চট্রগ্রাম সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মিজ বাসন্তি চাকমা।

দুপুরের দিকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগে  দলীয় কার্যালয় থেকে  শান্তি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে    সম্প্রীতি সমাবেশ করে।

সমাবেশে উপস্থিত ছিলেন, পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা রনবিক্রম এিপুরা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিএ বড়ুয়া,  জেলা  জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, পার্বত্য জেলা পরিষদ সদস্য মংক্যাচিং মারমা, জেলা আওয়ামীলীগের নেতা এডভোকেট আশুতোষ চাকমা,  জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক এমএ জব্বার,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো:দিদারুল আলম,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ এিপুরা জুয়েল,পার্বত্য জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা, জেলা আওয়ামীযুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন সহ আ,লীগের অঙ্গসংগঠন ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]