ক্যাম্পে ৬ রোহিঙ্গা হত্যায় মামলা, গ্রেপ্তার ১০

Share the post

কক্সবাজাররে উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গাদের একটি মাদ্রাসায় ছয় খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে জোরদার করা হয়েছে ক্যাম্পের বাসিন্দাদের নিরাপত্তা কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, ছয় রোহিঙ্গা হত্যার ঘটনায় ২৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ মোট ২৫০ জনকে আসামি করে শনিবার (২৩ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে উখিয়া থানায় মামলা দায়ের হয়েছে।নিহত মাদ্রাসাছাত্রদের একজন আজিজুল হকের বাবা ও উখিয়ার ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-ব্লকের বাসিন্দা নূরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এদিকে ঘটনায় জড়িত সন্দেহে আইনশৃঙ্খলা বাহিনী ১০ জনকে গ্রেপ্তার করেছে। পুলিশ ও আর্মড পুলশিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

কক্সবাজার ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (পুলিশ সুপার) মোহাম্মদ শিহাব কায়সার খান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

ইতিমধ্যে অভিযানকালে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা মামলার এজাহারভুক্ত পাঁচজনসহ হামলার সঙ্গে জড়তি সন্দেহে আরও পাঁচজন মোট ১০ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররা হলনে- মুজিবুর রহমান (১৯), দিলদার মাবুদ ওরফে পারভেজ (৩২), মোহাম্মদ আইয়ুব (৩৭), ফেরদৌস আমিন (৪০), আব্দুল মজিদ (২৪), মোহাম্মদ আমিন (৩৫), মোহাম্মদ ইউনুস ওরফে ফয়েজ (২৫), জাফর আলম (৪৫), মোহাম্মদ জাহিদ (৪০), মোহাম্মাদ আমিন (৪৮)। 

এদের মধ্যে অস্ত্রসহ গ্রেপ্তার মুজিবুর রহমানের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে উখিয়া থানায় পৃথক মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

ইউনিয়ন পরিবার পরিকল্পনা কমিটির সদস্যদের সাথে ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

Share the post

Share the postকক্সবাজার: কুতুবদিয়ায় আলী আকবর ডেইল ইউনিয়ন পরিবার পরিকল্পনা কমিটির সমস্যদের সাথে ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯মে) সকাল ১০টায় আলী আকবর ডেইল ইউপি হলঘরে ইউপি সদস্য শামসুল আলমের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পিএইসডি এনজিও সংস্থার মাঠ সমন্বয়ক কামল উদ্দিন, সাংবাদিক কাইছার সিকদার, ইউপি সদস্য সুজন সিকদার, ফরহাদ প্রমুখ

কর্মচারীদের বেতন-ভাতা আত্মসাৎ আড়াল করতে থানায় জিডি: চকরিয়ায় স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ ও অনিয়মের অভিযোগ

Share the post

Share the postচকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন দত্তের বিরুদ্ধে কোভিড-১৯ কার্যক্রের সম্মানী ভাতা আত্মসাৎ ও অসদাচরণের অভিযোগ উঠেছে। উপজেলায় কর্মরত পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারীদের পক্ষ থেকে গত ২২ ফেব্রুয়ারী এমন অভিযোগ এনে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল […]