কটিয়াদিতে স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী পলাতকঃ নিহতের স্বজনদের দাবী হত্যা

Share the post

আকিব হৃদয়, কিশোরগঞ্জঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে স্মৃতি আক্তার (২২) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৩ জুন) সকালে কটিয়াদী পৌরসভার পশ্চিমপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।স্মৃতি আক্তার ওই এলাকার বাচ্চু আকন্দের মেয়ে। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার গাগলাইল গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্বজনরা জানান, এক বছর আগে স্মৃতি আক্তারের সঙ্গে আনোয়ার হোসেনের বিয়ে হয়। এরপর থেকে শ্বশুর বাড়িতে থাকতেন আনোয়ার। বিয়ের পর থেকে প্রায়ই স্মৃতিকে মারধর করতেন আনোয়ার। গত দুইদিন আগে স্মৃতিকে নিজের বাড়িতে নিয়ে যান আনোয়ার হোসেন। সেখানে গিয়ে আনোয়ার বিবাহিত বলে জানতে পারেন স্মৃতি। এ নিয়ে প্রতিবাদ করলে শ্বশুর বাড়ির লোকজন স্মৃতিতে মারধর করেন। পরে শনিবার (১২ জুন) বিকেলে স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে আসেন আনোয়ার। পরদিন রোববার (১৩ জুন) ভোরে ঘরের ফ্যানে ঝুলন্ত অবস্থায় স্মৃতির মরদেহ দেখতে পায় স্বজনরা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠায়।
স্মৃতির দাদি ফাতেমা বেগম বলেন, গভীর রাতে আনোয়ার স্মৃতিকে শ্বাসরোধ করে হত্যা করে। এ সময় তার শিশুকন্যা ঝুমু চিৎকার করলেও অন্য কেউ না থাকায় বিষয়টি কেউ জানতে পারেননি।

কটিয়াদী থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের মা তাসলিমা আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]