আলীকদমে ৮০০ পিচ ইয়াবা নিয়ে এক দোকান ব্যবসায়ী আটক

Share the post

উচহ্লা মারমা,বান্দরবান জেলাঃ-পার্বত‍্য বান্দরবান আলীকদমের ২ নং চৈক্ষ্যং ইউনিয়নের অন্তর্গত পাট্রাখাইয়া আবাসিক বাজারে ৮০০ পিস ইয়াবাসহ ছৈয়দ হোসেন নামে এক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

আজ মঙ্গলবার (৮জুন২১ইং) তারিখে বিকাল ৪টার মিনিটের সময় ২ং চৈক্ষ্যং ইউনিয়নের পাট্রাখায়া আবাসিক বাজারে অভিযান চালিয়ে ছৈয়দ হোসেন (৬০) তার নিজ চায়ের দোকান থেকে ইয়াবা সহ আটক করে পুলিশ।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, উপজেলায় চৈক্ষ্যং আবাসিক বাজারের এক দোকানদার পাচারের উদ্দেশ্য দোকানে ইয়াবা মজুদ করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আলীকদম থানার এসআই মো. বাবুলের নেতৃত্বে তাহার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে দোকনের ভিতর থেকে ৮০০ পিস ইয়াবাসহ ছৈয়দ হোসেনকে আটক করে। পরে আটককৃতকে থানায় নিয়ে আসা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। রাজনৈতিক নেতার আড়ালে সে দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে তা বিক্রি করতেন বলে স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়।

আলীকদম থানার দায়িত্বরত তদন্ত ওসি মোঃ শফিকুর রহমান জানান, ইয়াবা ব্যবসায়ী ছৈয়দ হোসেন(৬০) ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]