আনোয়ারা উপজেলা যুবলীগের শান্তি-সম্প্রীতি র‌্যালী ও সমাবেশ

Share the post

আনোয়ারা শান্তি-সম্প্রীতি র‌্যালী ও সমাবেশ করেছে উপজেলা যুবলীগ। যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ১৯ অক্টোবর বিকালে কমিউনিটি সেন্টার এলাকায়  এই সমাবেশ অনুষ্ঠিত হয়।  উপজেলা যুবলীগের আহŸায়ক শওকত ওসমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক অনুপম চক্রবর্তী বাবুর  সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সৈয়দ। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য নিজামুল হক, মোহাম্মদ জামাল উদ্দিন, মোহাম্মদ জালাল, এরশাদ আলী সোহেল, রাশেদ রিভেল, মোবারক হোসেন, ওসমান সরোয়ার খোকন, মোহাম্মদ আবছার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ নেতা মোহাম্মদ সোলাইমান, যুবলীগ নেতা জাহেদ শাহ, সাজ্জাদ হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগ নেতা তেফায়েল আহমেদ, সিইএফএল শ্রমিক ইউনিয়নের সভাপতি ফরিদ উদ্দিন, ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইলিয়াছ, মিয়া হান্নান, মোক্তার, মুন্না, মিটন, নাঈম, মাসুদ, সালাউদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। যুগ যুগ ধরে এদেশে হিন্দু মুসলামান একসাথে বসবাস করে আসছে। স্বাধীনতা বিরোধীরা এই সম্প্রীতি সহ্য করতে পারেনা। তাই বারবার তারা উস্কানিমূলক কর্মকান্ড করে এদেশে সাম্প্রদায়িক দাঙ্গা লাগাতে চেষ্টা চালায়। কিন্তু ,স্বাধীনতার পক্ষের আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন তাদের সেই আশা পূরণ হবেনা। বাংলাদেশ যুবলীগ ঐক্যবদ্ধভাবে তাদের সেই প্রচেষ্টা রুখে দেবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]