আগামী‌ ১লা অক্টোবর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন

Share the post

চট্টগ্রাম সংবাদ: আগামী‌ ১লা অক্টোবর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা দেওয়া হয়েছে। বুধবার (২৫ মে) নগরের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানে এই ঘোষণা দেন বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহবুব উল হানিফ এই ঘোষণা দেন। অনুষ্ঠানে তিনি বিশেষ অতিথির বক্তব্য রাখছিলেন।

অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদকও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ওয়াশেকা আয়শা খান এমপি, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কৃষি ও সমবায় সম্পাদক বেগম ফরিদুনন্নাহার লাইলী এবং কেন্দ্রীয় উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এদিকে দীর্ঘ ৯ বছর পর সম্মেলনের তারিখ ঘোষণায় নগর আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। এর আগে ২০১৩ সালের সেপ্টেম্বরে প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীকে সভাপতি ও আ জ ম নাছির উদ্দীনকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কমিটি করা হয়। ২০১৭ সালের ১৫ ডিসেম্বর এবিএম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুর পর সিনিয়র সহ সভাপতি মাহতাবউদ্দিন চৌধুরীকে দলের ভারপ্রাপ্ত সভাপতি করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মানবতার ফেরিওয়ালা চট্টগ্রাম মহানগরের উদ্যোগে শীতকালীন কম্বল বিতরণ

Share the post

Share the postচট্টগ্রাম সংবাদ: মানবতার ফেরিওয়ালা চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে চট্টগ্রাম নগরীর মধ্যরাতে নগরের জামালখান,চকবাজার,চট্টগ্রাম মেডিকেল,ওয়াসা,কাজির দেউড়ি,সিআরবি,দেওয়ানহাট সহ বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হয়। রাতের আঁধারে এই তীব্র শীতে কষ্ট পাচ্ছে, তাদের কষ্টকে লাঘব করতে এই শীতকালীন কম্বল বিতরণ করা হয়। মানবতার ফেরিওয়ালার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মশিউর রহমানের নির্দেশনা মোতাবেক মানবতার ফেরিওয়ালার চট্টগ্রাম […]

সামাজিক সংগঠন”মানবতার ফেরিওয়ালা” চট্টগ্রাম মহানগরের কমিটি ঘোষণা

Share the post

Share the postচট্টগ্রাম সংবাদ: “মানবতার ফেরিওয়ালা” সামাজিক সংগঠনের কার্যক্রম বৃদ্ধি করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর এর আংশিক কমিটি ঘোষণা করা হয়। গতকাল ১০ই অক্টোবর সামাজিক সংগঠন মানবতার ফেরিওয়ালা সংগঠনের অফিসিয়াল ফেসবুক পেইজে মানবতার ফেরিওয়ালা সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মশিউর রহমানের স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এই কমিটিঘোষণা করা হয়। উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হন কাজী ইসতিয়াক আলম […]