আওয়ামী লীগ সবসময়ই রাজপথে ছিল: তথ্যমন্ত্রী

Share the post

আওয়ামী লীগ কারো কর্মসূচি ভেস্তে দিতে রাজপথে নামে না, তারা সবসময়ই রাজপথে ছিল এবং থাকবে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) চট্টগ্রামে ফ্লাওয়ার ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে তিনি এই মন্তব্য করেন।

এ সময় তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ইদানীং বিএনপি নেতারা ছাড়া আরও অনেকে আওয়ামী লীগের শান্তি সমাবেশ নিয়ে বিভিন্ন ধরনের কথা বলছে৷ যা মোটেও সত্যি নয়৷ আওয়ামী লীগ দেশে শান্তি বজায় রাখতেই শান্তি সমাবেশ করছে।

তিনি বলেন, আওয়ামী লীগ কারো কর্মসূচি ভেস্তে দিতে রাজপথে নামে না। আওয়ামী লীগ রাজপথের দল। রাজপথে ছিল, আছে এবং থাকবে।

এর আগে, চট্টগ্রামের টোলরোড এলাকায় প্রথমবারের মতো স্থাপিত ফ্লাওয়ার পার্ক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী। জেলা প্রশাসনের উদ্যোগে স্থাপিত ফ্লাওয়ার পার্কের মাধ্যমে চট্টগ্রামবাসী বিনোদনের নতুন জায়গা পেল বলেও উল্লেখ করেন হাছান মাহমুদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]