আইনমন্ত্রীর উপস্থিতিতেই সংঘর্ষ, আহত ১০

Share the post

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইনমন্ত্রীর উপস্থিতিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ১০ জন। শুক্রবার দুপুর ১২টায় কসবা উপজেলা পরিষদ চত্বরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে আইনমন্ত্রী নিরাপদে আছেন।

পুলিশ জানায়, আইনমন্ত্রীর উপস্থিতিতে স্মাট কার্ড বিতরণ অনুষ্ঠান চলাকালে হঠাৎ করেই হলরুমের বাইরে বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল ও মেয়র প্রার্থী এম.এ আজিজ গ্রুপের সমর্থকদরে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

পরে পুলিশি নিরাপত্তায় আইনমন্ত্রী আনিসুল হক ঘটনাস্থল ত্যাগ করেন। এ ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]