“অ্যালায়েন্স ক্লাব অব চট্টগ্রাম প্রেস” এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

Share the post

চট্টগ্রাম সংবাদ : ২৭শে অক্টোবর বুধবার সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম নগরীর একটি স্বনামধন্য রেস্টুরেন্টে এসোসিয়েশন অব অ্যালায়েন্স ক্লাব ইন্টারন্যাশনাল চট্টগ্রাম প্রেস, জেলা ১০২৪ বাংলাদেশ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।মুজিবুল্লাহ তুষার এর সভাপতিত্বে ও এম এ আশরাফ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশন অব অ্যালায়েন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর গভর্নর লায়ন জাফরুল্লাহ, (জেলা ১০২৪ চট্টগ্রাম, বাংলাদেশ) ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশন অব এলায়েন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর ভাইস গভর্নর-১ লায়ন মোহাম্মদ ইলিয়াস সিরাজী। (জেলা ১০২৪ চট্টগ্রাম, বাংলাদেশ)।
এসময় প্রধান অতিথির বক্তব্যে লায়ন জাফরুল্লাহ বলেন, সাংবাদিক হলেন জাতির বিবেক ও মানবতার সেবক। তৃণমূল থেকে খবরের পিছনের খবর বাহির করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে মানবতার অনন্য দৃষ্টান্ত দেখায় সাংবাদিকরাই। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নেওয়ার জন্য সাংবাদিকরাই সবার আগে কাজ করে থাকে। তৃণমূল সমাজের অবহেলিত সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া লোকদের আত্মজীবনী সাংবাদিকরাই প্রচার করে থাকেন। তাই আমার ইচ্ছা, সাংবাদিকদেরকে নিয়ে মানবতার সংগঠন গড়ে তোলা এবং সাংবাদিকদের মাধ্যমেই অ্যাসোসিয়েশন অব এলায়েন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর পক্ষ থেকে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে বিভিন্নভাবে মানবতার হাত বাড়িয়ে দিয়ে সহযোগিতা করা। সেই সুবাদে “অ্যালায়েন্স ক্লাব অব চট্টগ্রাম প্রেস” নামক একটি কমিটি সংগঠিত করে অবহেলিত ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে লায়ন ইলিয়াস সিরিজি বলেন, অ্যাসোসিয়েশন অব এলায়েন্স ক্লাব ইন্টারন্যাশনাল একটি আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী, সামাজিক ও মানবিক সংগঠন। সংগঠনের কেন্দ্রীয় অফিস ভারতের দিল্লিতে থাকলেও এই সংগঠনের মাধ্যমে এশিয়া মহাদেশ সহ বিশ্বের ৩৫ টি দেশে মানবিক ও মানবতার কল্যাণে কার্যক্রম করা হয়ে থাকে। এসব কার্যক্রমের ধারাবাহিকতায় আমরাও সাংবাদিক ভাই ও বোনদেরকে সাথে নিয়ে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাব ইনশাআল্লাহ।

এসময় সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোস্তফা জাহিদ, আনোয়ার হোসেন, মহি উদ্দিন আরিফ, মোঃ রিয়াজ উদ্দিন, মোহাম্মদ মনজুর আহমেদ সোহেল, মোহাম্মদ জুনায়েদ হাসান, আব্দুল আওয়াল মুন্না, আয়াজ আহমেদ সানি, মোঃ আব্দুল কাদের রাজু, বিধান দাস, হুমায়ুন কবির হিরু, মোঃ আলাউদ্দিন, মোঃ আব্দুল গফুর, আবির আহমেদ, মোঃ রুবেল, মোহাম্মদ জসিম উদ্দিন, মোহাম্মদ আরাফাত আহমেদ রনি, রাজীব দাস তুষার প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মানবতার ফেরিওয়ালা চট্টগ্রাম মহানগরের উদ্যোগে শীতকালীন কম্বল বিতরণ

Share the post

Share the postচট্টগ্রাম সংবাদ: মানবতার ফেরিওয়ালা চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে চট্টগ্রাম নগরীর মধ্যরাতে নগরের জামালখান,চকবাজার,চট্টগ্রাম মেডিকেল,ওয়াসা,কাজির দেউড়ি,সিআরবি,দেওয়ানহাট সহ বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হয়। রাতের আঁধারে এই তীব্র শীতে কষ্ট পাচ্ছে, তাদের কষ্টকে লাঘব করতে এই শীতকালীন কম্বল বিতরণ করা হয়। মানবতার ফেরিওয়ালার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মশিউর রহমানের নির্দেশনা মোতাবেক মানবতার ফেরিওয়ালার চট্টগ্রাম […]

সামাজিক সংগঠন”মানবতার ফেরিওয়ালা” চট্টগ্রাম মহানগরের কমিটি ঘোষণা

Share the post

Share the postচট্টগ্রাম সংবাদ: “মানবতার ফেরিওয়ালা” সামাজিক সংগঠনের কার্যক্রম বৃদ্ধি করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর এর আংশিক কমিটি ঘোষণা করা হয়। গতকাল ১০ই অক্টোবর সামাজিক সংগঠন মানবতার ফেরিওয়ালা সংগঠনের অফিসিয়াল ফেসবুক পেইজে মানবতার ফেরিওয়ালা সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মশিউর রহমানের স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এই কমিটিঘোষণা করা হয়। উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হন কাজী ইসতিয়াক আলম […]