অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় নিজের শিশুকে হত্যা করেন বাবা

Share the post

একজন সন্তানের শেষ ভরসাস্থল বাবা। অথচ সেই বাবার হাতেই নিষ্ঠুরভাবে খুন হলো সন্তানটি। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে কুমিল্লার দেবিদ্বারে। মূলত প্রতিবেশী নারীর সাথে অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় ৫ বছর বয়সী নিজ মেয়ে ফাহিমাকে হত্যা করেন বাবা আমির হোসেন।

বুধবার দুপুরে রাজধানীর কারওয়ানবাজারের র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে জানানো হয়, আমির হোসেন ও লাইলি ছাড়াও আরো ৩ জন জড়িত হত্যাকাণ্ডে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে আসামিরা।

বাবাকে খুব ভালোবাসতো পাঁচ বছরের শিশু ফাহিমা আক্তার। তাই বাবা যখন তাকে বেড়াতে নিয়ে যেতে চায়, সে খুশিতে আত্মহারা হয়ে ওঠে। অটোরিকশায় করে বিভিন্ন স্থানে বেড়ানোর পর রাতে তাকে নিয়ে যাওয়া হয় নির্জন নদীতীরে। সেখানে হঠাৎ তার মুখ চেপে ধরে ছোট্ট শরীরটিতে নির্মমভাবে ছুরিকাঘাত করেন বাবা। পরে যোগ দেন তার অপর সঙ্গীরাও। সবাই মিলে উপর্যুপরি ছুরিকাঘাতের পর শ্বাসরোধে তার মৃত্যু নিশ্চিত করেন স্বয়ং বাবাই। কারণ তাকে এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিল ছোট্ট শিশুটি।

গত ৭ নভেম্বর বিকেলে কুমিল্লার দেবিদ্বারে ৫ বছরের শিশু ফাহিমা আক্তার নিখোঁজ হয়। এরপর এলাকায় মাইকিং এবং থানায় মামলাও করে তার বাবা আমির হোসেন।

১৪ নভেম্বর দেবিদ্বারের এলাহাবাদ ইউনিয়নের একটি কালভার্টের নিচে থেকে উদ্ধার করা হয় ফাহিমার বস্তাবন্দী মরদেহ। বস্তার সূত্র ধরে ইমনকে গ্রেপ্তার করে র‍্যাব।

পরে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। ৫ নভেম্বর প্রতিবেশী লাইলির সঙ্গে আপত্তিকর অবস্থায় আমির হোসেনকে দেখে ফেলে শিশু ফাহিমা। ঘটনা ধামাচাপা দিতে লাইলির প্ররোচনায় হয় এই হত্যাকাণ্ড।

র‍্যাব জানায়, শিশু ফাহিমাকে হত্যার পর স্ত্রীকেও হত্যা কিংবা ডিভোর্স দিয়ে লাইলিকে নিয়ে সংসার শুরু করার পরিকল্পনা ছিল আমির হোসেনের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]